নতুন প্রজন্মকে মাদকদ্রব্য থেকে দূরে রাখতে অভিভাবকদের সচেতন হতে হবে : শিক্ষামন্ত্রী - Dainikshiksha

নতুন প্রজন্মকে মাদকদ্রব্য থেকে দূরে রাখতে অভিভাবকদের সচেতন হতে হবে : শিক্ষামন্ত্রী

রাজশাহী প্রতিনিধি |

নতুন প্রজন্মকে মাদকদ্রব্য থেকে দূরে রাখতে সামাজিক আন্দোলন জোরদার করার আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। নতুন প্রজন্ম যেন এসব জীবন বিনষ্টকারী বস্তুর কাছে ঘেঁষতে না পারে, এ জন্য অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

শিক্ষামন্ত্রী বলেন, সুশিক্ষায় শিক্ষিত নতুন প্রজন্মের শিক্ষার্থীরা আগামী দিনগুলোতে বহির্বিশ্বে বাংলাদেশের মুখ আরও উজ্জ্বল করবে। আধুনিক শিক্ষা, জ্ঞান ও বিজ্ঞানের মধ্য দিয়ে নতুন প্রজন্ম গড়ে উঠছে। তারাই আমাদের নতুন করে স্বপ্ন দেখাচ্ছে।

মঙ্গলবার সকালে রাজশাহী বিজিবির জব্দকৃত বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজিবির রাজশাহী সদর দফতরে আয়োজিত মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে ৫৯ হাজার ৭৬৫ বোতল ফেনসিডিল, ১৯৮ বোতল বিদেশি মদ, ২৮ লিটার দেশি মদ, ১ কেজি ৫৪০ গ্রাম হোরোইন, ৯৬টি ইয়াবা ট্যাবলেট ও ৫০০ গ্রাম গাঁজা ধ্বংস করা হয়।

২০১৪ সালের ২৯ সেপ্টেম্বর থেকে চলতি বছরের ২০ জুলাই পর্যন্ত মালিকানাহীন দুই কোটি ৭৩ লাখ সাড়ে ৩৭ হাজার টাকা মূল্যের এসব মাদক জব্দ করা হয়।

এর আগে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, বিজিবির কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল শাহরীয়ার আহমেদ চৌধুরী ও রাজশাহী বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল মতিউর রহমান।

এসময় মন্ত্রী বিজিবি পরিচালিত শহীদ কর্নেল এমদাদুল হক পাবলিক স্কুল পরিদর্শন করেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0041451454162598