নতুন প্রজন্ম আরো দক্ষতার সাথে দেশ পরিচালনা করবে - Dainikshiksha

নতুন প্রজন্ম আরো দক্ষতার সাথে দেশ পরিচালনা করবে

শরীয়তপুর প্রতিনিধি |

1462019501

স্বরাষ্ট্রমন্ত্রী মোঃ আসাদুজ্জামান খান বলেছেন, আমরা যে সকল মেধাবীদের হাতে দেশ রেখে যাচ্ছি তারা আরো অধিক যোগ্যতা ও দক্ষতার সঙ্গে দেশ পরিচালনা করবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ নির্মাণে আরো দক্ষতা, যোগ্যতা ও আন্তরিকতার পরিচয় দিবে আমাদের আগামীর মেধাবী নতুন প্রজন্ম।

শনিবার দুপুরে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলা নরকলিকাতায় মজিদ-জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে জেলার জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী একথা বলেন।

তিনি বিদ্যালয়টির শিক্ষা ও আনুসাঙ্গিক কার্যক্রমের সাফল্য বর্ণনা করতে গিয়ে বলেন, ‘আমি বিশ্বাস করি যাদের নামে এ বিদ্যালয়টি প্রতিষ্ঠিত তাদের সুসন্তান বাংলাদেশ পুলিশের প্রধান একেএম শহিদুল হক তার স্বপ্ন অনুযায়ী বিদ্যালয়টিকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তরিত করতে পারবেন। মজিদ-জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ এর ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান আইজিপি একেএম শহিদুল হক বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোজাম্মেল হোসেন খান।’

এ সময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হোসাইন খান, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার ও মজিদ-জরিনা ফাউন্ডেশন ট্রাস্টিবোর্ডের সদস্য ও নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক।

সংবর্ধনায় জেলার পালং, নড়িয়া ও সখিপুর থানার ৩২ টি স্কুল মাদ্রাসা থেকে ২০১৫ সালে জিপিএ-৫ প্রাপ্ত ৭৬ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়। এদের প্রত্যেকের হাতে একটি ক্রেস্ট, সনদপত্র ও নগদ ২ হাজার টাকা তুলে দেন প্রধান অতিথি। এছাড়াও স্কুল এন্ড কলেজের ২ দিন ব্যাপী বিজ্ঞান মেলা পরিদর্শন এবং পরবর্তীতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী মোঃ আসাদুজ্জামান খান কামাল এমপি।

স্কুল-কলেজ, মাদরাসা খুলবে ২৮ এপ্রিল - dainik shiksha স্কুল-কলেজ, মাদরাসা খুলবে ২৮ এপ্রিল সাত দিন বন্ধ ঘোষণা প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha সাত দিন বন্ধ ঘোষণা প্রাথমিক বিদ্যালয় তীব্র গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা - dainik shiksha তীব্র গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ - dainik shiksha প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে ছাত্ররাজনীতি লাভজনক পেশায় পরিণত হয়েছে : ড. আইনুন নিশাত - dainik shiksha ছাত্ররাজনীতি লাভজনক পেশায় পরিণত হয়েছে : ড. আইনুন নিশাত কারিগরির সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির প্রজ্ঞাপন জারি - dainik shiksha কারিগরির সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির প্রজ্ঞাপন জারি মাদরাসায় ছুটির প্রজ্ঞাপন জারি - dainik shiksha মাদরাসায় ছুটির প্রজ্ঞাপন জারি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0032069683074951