নর্দান ইউনিভার্সিটিতে ক্যারিয়ার বিষয়ক সেমিনার - Dainikshiksha

নর্দান ইউনিভার্সিটিতে ক্যারিয়ার বিষয়ক সেমিনার

নিজস্ব প্রতিবেদক |

Pic Career

নর্দান ইউনিভার্সিটিতে শনিবার দিনব্যাপী ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। নর্দান থেকে পাসকৃত প্রায় ৫ শতাধিক শিক্ষার্থী এতে অংশ নেয়।

সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন নাভানা ফার্মাসিউটিক্যার্লের ব্যবস্থাপনা পরিচালক ড. আলী রেজা বখশ ও পরিচালনা করেন প্রাণ-আরএফএল গ্রুপের এইচআরএম কনসালটেন্ট খ্যাতিমান ট্রেইনার মোহাম্মাদ কে হক।

অনুষ্ঠানে বক্তরা ইন্টারভিউ কৌশল, বর্তমান চাকুরীর বাজার ব্যবস্থাপনা এবং দক্ষতা বাড়তে ছাত্র-ছাত্রীদের করণীয় বিষয়ে এর উপর গুরুত্ব দেন। সেই সঙ্গে উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে নিজেদেরকে দক্ষ ও যোগ্যতা সম্পন্ন হওয়ার জন্য উদাত্ত আহবান জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান সহ শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0029690265655518