নলছিটিতে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ভূমিকা শীর্ষক সেমিনার - Dainikshiksha

নলছিটিতে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ভূমিকা শীর্ষক সেমিনার

নলছিটি,ঝালকাঠী প্রতিনিধি : |

উপজেলা প্রশাসন এবং উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অফিস আয়োজনে অদ্য ১৮ মে(বৃহস্পতিবার)  ঝালকাঠীর নলছিটিতে আইসিটির সেমিনার অনুষ্ঠিত হয়।

নলছিটি উপজেলা নির্বাহী অফিসার মো.আশ্রাফুল ইসলাম এতে প্রধান অতিথি ছিলেন। প্রধান অতিথি টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রায় শিক্ষার গুনগত মান অর্জনের লক্ষ্যে আইসিটি ইন এডুকেশন প্রসারে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ভূমিকা শীর্ষক সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন।

কুইজ প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি। নলছিটি উপজেলা প্রশাসন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের আয়োজনে এ সেমিনারে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি খোন্দকার মজিবুর রহমান,নলছিটি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামসুল আলম খান বাহার, মাধ্যমিক শিক্ষা অফিসার মু. আনোয়ার আজিম,উপজেলা আইসিটির সহকারী প্রোগামার অতনু কিশোর দাস, নলছিটি ডিগ্রী কলেজের প্রভাষক মল্লিক মনিরুজ্জামান,উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. মকসুদুল আলম,মার্চেন্টস মডেল স্কুলের ভোকেশনাল শাখার শিক্ষক নজরুল ইসলাম ও জাকির হোসেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.004101037979126