নাসা গ্রুপে অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

নাসা গ্রুপে অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক শিক্ষা ডেস্ক |

নাসা গ্রুপে এক্সিকিউটিভ অফিসার পদে ২০০ জন নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানটি এ নিয়োগের বিষয়টি সম্প্রতি পত্রিকায় এক বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে জানিয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তিটি ১৮ মে প্রথম আলোর চতুর্থ পৃষ্ঠায় পাওয়া যাবে। এ ছাড়া বিজ্ঞপ্তিটি http://epaper.prothom-alo.com/view/dhaka/2016-05-18/4 এই ঠিকানায় পাওয়া যাবে। এ পদটিতে আবেদন করতে হলে আবেদনকারীকে আগামী ৩ জুনের মধ্যে আবেদন করতে হবে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, পদটিতে আবেদনের জন্য আবেদনকারীকে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং/ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং/ ব্যবস্থাপনা/ হিসাববিজ্ঞান/ মানবসম্পদ ব্যবস্থাপনা/ লোকপ্রশাসন/ সমাজবিজ্ঞান/ মনোবিজ্ঞান/ সমাজকল্যাণ/ আইআরএলএস/ অর্থনীতি/ রসায়ন/ পদার্থবিদ্যায় স্নাতক পাস হতে হবে।

জেনে নিন আবেদনের  বিস্তারিত তথ্য :

আবেদনের জন্য আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত, সব শিক্ষাগত সনদের কপি ও এক কপি সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবি মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগ, নাসা গ্রুপ, ২৩৮ তেজগাঁও শিল্প এলাকা, গুলশান লিংক রোড, ঢাকা ১২০৮ এই ঠিকানায় নির্ধারিত তারিখের মধ্যে পাঠাতে হবে।

অথবা ই-মেইল করা যাবে [email protected] এই ঠিকানায়। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের মাসিক ২০ হাজার টাকা বেতন দেওয়া হবে।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.011658906936646