নাসিরনগরে ২ শিক্ষা প্রতিষ্ঠান থেকে সেরা সংগঠক নির্বাচিত - Dainikshiksha

নাসিরনগরে ২ শিক্ষা প্রতিষ্ঠান থেকে সেরা সংগঠক নির্বাচিত

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : |

নাসিরনগর উপজেলায় সেকেন্ডারি এডুকেশন কোয়ালিটি এ্যান্ড স্যাকসেস ইনহান্সমেন্ট প্রজেক্টের(সেকায়েপ)আওতায় ২টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে উপজেলার সেরা সংগঠক নিবার্চিত হয়েছেন। সংগঠকরা হলেন নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের গ্রন্থাগারিক মোঃ আবদুল মাজিদ ও ভলাকুট কে.বি উচ্চ বিদ্যালয়ের গ্রন্থাগারিক খান মোঃ জহিরুল ইসলাম।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, বাংলাদেশ সরকারের অর্থায়নে পরিচালিত প্রকল্প সেকায়েপ। এই প্রকল্প বিশ্ব সাহিত্য কেন্দ্রর মাধ্যমে পাঠাভ্যাস কর্মসূচীর বাস্তবায়ন করছে। এর মূল উদ্দেশ্য হচ্ছে মাধ্যমিক শিক্ষার মান উন্নয়ন,মাধ্যমিক শিক্ষায় সকল শিক্ষার্থীর সম অংশ গ্রহনের সুযোগ সৃষ্টি এবং নিয়মিত পরীক্ষণের মাধ্যমে প্রকল্পাধীনউপজেলা সমূহের মাধ্যমিক স্তরের শিক্ষা-শিক্ষন ও ফলাফল মূল্যায়নের উপর ভিত্তি করে উপজেলার সকল মাধ্যমিক ও দাখিল মাদ্রাসার মধ্যে সেরা সংগঠক হিসেবে ২টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে নিবার্চিত করা হয়।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0050861835479736