নিউইয়র্ক বইমেলার  চেয়ারম্যান ড. জিয়াউদ্দীন - Dainikshiksha

নিউইয়র্ক বইমেলার চেয়ারম্যান ড. জিয়াউদ্দীন

দৈনিক শিক্ষা ডেস্ক |

যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ার ড্রেক্সেল ইউনিভার্সিটি অব কলেজের মেডিসিন এর  অধ্যাপক ও মুক্তিযোদ্ধা ড. জিয়াউদ্দীন আহমেদকে চেয়ারম্যান করে নিউইয়র্ক বইমেলা ও আন্তর্জাতিক বাংলা উৎসবের কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

 ২০১৭-২০১৯ এর জন্য গঠিত ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির  কো-চেয়ারম্যান   করা হয়েছে সাংবাদিক নিনি ওয়াহেদ, কথা সাহিত্যিক ফেরদৌস সাজেদীন ও সাংবাদিক, প্রাবন্ধিক হাসান ফেরদৌসকে।

সেক্রেটারি জেনারেল বিশ্বজিত সাহা এবং কোষাধ্যক্ষ তানভীর রাব্বানী। কার্যকরী সদস্যদের মধ্রে রয়েছেন সউদ চৌধুরী, রানু ফেরদৌস, কৌশিক আহমেদ, ফাহিম রেজা নূর, সাবিনা হাই উর্বি, ওবায়দুল্লা মামুন, আদনান সৈয়দ. ইউসুফ রেজা, হারুন আলী, মুরাদ আকাশ ও সেমন্তী ওয়াহেদ।

উপদেষ্টা হিসেবে রয়েছেন এুকশে পদকপ্রাপ্ত নাট্যজন জামালউদদীন হোসেন, আমেরিকার মূলধারার রাজনীতিবিদ ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা ড. নূরান নবী, কথা সাহিত্যিক দিলারা হাশেম ও বিশিষ্ট সাংবাদিক ও ভয়েস আমেরিকার বাংলা বিভাগের প্রধান রোকেয়া হায়দার।

উল্লেখ্য, ড. জিয়াউদ্দীন আহমেদ ২০১৪ সালে অনুষ্ঠিত নিউইয়র্ক বইমেলার আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করা ছাড়াও উত্তর আমেরিকার বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে দীর্ঘদিন ধরে সম্পৃক্ত।

নিউইয়র্ক বইমেলা ও আন্তর্জাতিক বাংলা উৎসব ২০১৭ এর আহ্বায়ক ফেরদৌস সাজেদীন তিন দিনব্যাপী বইমেলাকে সাফল্যমণ্ডিত করে তোলার জন্য বইমেলা কমিটির পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0062968730926514