নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার - দৈনিকশিক্ষা

নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ প্রতিনিধি |

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় নিখোঁজের একদিন পর বুড়িগঙ্গা নদী থেকে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ১টার দিকে উপজেলার মাওলানাঘাটের বুড়িগঙ্গা থেকে লাশটি উদ্ধার করা হয় বলে কেরানীগঞ্জ থানার এসআই নুরুল হুদা জানান।

নিহত মো. আলামিন (১৬) মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কালুরগাঁও এলাকার ইমরান হোসেনের ছেলে। ঢাকার লালবাগে একটি বাড়িতে পরিবারের সঙ্গে ভাড়া থাকত সে।

আলামিন স্থানীয় রহমতুল্লাহ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।

আলামিনের পরিবারের সদস্যদের বরাত দিয়ে এসআই নুরুল বলেন, “রোববার স্কুলের কয়েকজন সহপাঠীর সঙ্গে আলামিনের ঝগড়া হয়। সোমবার দুপুরে এক বন্ধু আলামিনের মোবাইলে ফোন করে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।”

মঙ্গলবার দুপুরে স্থানীয়রা বুড়িগঙ্গায় একটি লাশ ভাসতে দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে। পরে আলামিনের পরিবারের সদস্যরা গিয়ে সেটি আলামিনের বলে লাশ শনাক্ত করেন বলে জানান তিনি।

এসআই বলেন,“নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। সহপাঠীদের সঙ্গে ঝগড়ার জেরে আলামিনকে হত্যা করা হয়েছে বলে তার বাবা ইমরান অভিযোগ করেছেন।”

লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে; প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0037879943847656