পালিয়ে যাওয়া সেই শিক্ষক ও নববধূ গ্রেপ্তার - দৈনিকশিক্ষা

পালিয়ে যাওয়া সেই শিক্ষক ও নববধূ গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি |

PIC-Raninagar,Naogaon-09-08-16নওগাঁর রাণীনগরে নব বিবাহিতা ছাত্রীকে নিয়ে পালিয়ে যাওয়া শিক্ষক ওসমান গনি (৫৫) ও নববিবাহিত সুইটি আক্তারকে (১৮) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ ঘটনায় বিদ্যালয় কর্তৃপক্ষ, শিক্ষার্থী ও অভিভাবকদের দাবির প্রেক্ষিতে মঙ্গলবার ওই শিক্ষকে সাময়িক বরাখাস্ত করেছে কতৃপক্ষ ।

পালশা কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদ আলম ও পরিচালনা কমিটির সভাপতি মির হোসেন জানান, ওই বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক ওসমান গনি একই বিদ্যালয় থেকে ২০১৫ সালে এস এস সি পাশ করে যাওয়া ছাত্রী সুইটি আক্তারের বিবাহের পর তাকে নিয়ে পালিয়ে যায় । এ ঘটনা জানাজানি হলে বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা শিক্ষক ওসমান গনিকে চাকুরি চ্যুত করার জন্য পৃথকভাবে লিখিত দাবি জানান। এ দাবির প্রেক্ষিতে মঙ্গলবার পরিচালনা কমিটি ও শিক্ষকদের যৌথভাবে মিটিং করে শিক্ষক ওসমান গনিকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

রাণীনগর থানার এস.আই শফিকুর রহমান শফি জানান, শিক্ষক ওসমান গনি ও তার নব বিবাহিতা স্ত্রী সুইটি আক্তারের বিরুদ্ধে দায়েরকৃত মামলার প্রেক্ষিতে সোমবার রাতে উপজেলার চরকানাই এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, নব বিবাহিতা ছাত্রী সুইটি আক্তারের আনুষ্ঠানিক ভাবে গত ৮ জুলাই বিয়ে হয় উপজেলার করজগ্রামের প্রবাসী সাইদুর রহমানের সাথে । বিবাহের মাত্র ২৬ দিনের মাথায় প্রায় ৫৫ বছর বয়সী শিক্ষক ওসমান গনি গত ২ আগষ্ট সুইটিকে পালিয়ে নিয়ে বিয়ে করেন ।

ঘটনাটি লোক জানা জানি হলে ওই বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবক এবং এলাকাবাসীর মধ্যে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয় ।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.012527942657471