পিরোজপুরে শিক্ষকদের মানববন্ধন - Dainikshiksha

পিরোজপুরে শিক্ষকদের মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি |

 

 

পিরোজপুরে বিভিন্ন দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ শিক্ষক সমিতি জেলা শাখা। রোববার (০৮ জানুয়ারি) বেলা সাড়ে ১১টা থেকে শহরের গোপাল কৃষ্ণ টাউন ক্লাব সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ শিক্ষক সমিতির পিরোজপুর জেলা শাখার সভাপতি কাজী মজিবুর রহমান, সহ-সভাপতি সুলতানা নাসরিন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, যুগ্ম-সম্পাদক আলমগীর হোসেন খান প্রমুখ।

এসময় বক্তারা শিক্ষা জাতীয়করণ, পাঁচ শতাংশ ইনক্রিমেন্ট, বৈশাখীভাতা, সরকারি চাকুরিজীবীদের মতো বাড়ি ভাড়া, চিকিৎসাভাতা ও উৎসব বোনাস দেওয়ার দাবি জানান।

পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর একটি স্মারকলিপি দেওয়া হয়।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0033688545227051