পীরগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা - Dainikshiksha

পীরগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি |

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বেগুনগাঁও মহিউস সুন্নাহ্‌ ইবতেদায়ি মাদ্রাসা থেকে ২০১৬ খ্রিস্টাব্দে ইবতেদায়ি সমাপনী পরীক্ষায় এ প্লাস প্রাপ্তদের সংবর্ধনা দেয় মাদ্রাসা কর্তৃপক্ষ। মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আখতারুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আমির আলী, ইউপি চেয়ারম্যান মাহবুব আলম, সদস্য মোজাফফর আলী ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আনিসুর রহমান চৌধুরী প্রমুখ। সম্বর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেগুনগাঁও মহিউস সুন্নাহ্ ইবতেদায়ি মাদ্রাসা প্রধান শিক্ষক মহিউজ্জামান।

২০১৬ খ্রিস্টাব্দে এ মাদ্রাসা থেকে ইবতেদায়ি সমাপনী পরীক্ষায় ১৬ জন পরীক্ষার্থী অংশ নেয়, এর মধ্যে ৪ জন এ প্লাস সহ সবাই পাস করে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0064668655395508