পীরগঞ্জ উপজেলায় প্রাথমিকে বৃত্তি পেল ১৭১জন - Dainikshiksha

পীরগঞ্জ উপজেলায় প্রাথমিকে বৃত্তি পেল ১৭১জন

পীরগঞ্জ(ঠাকুরগাঁও) প্রতিনিধি |

২০১৬ সালের প্রাথমিক সমাপনী পরীক্ষার ফলাফলের ভিত্তিতে বৃত্তি পাওয়া শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে মঙ্গলবার (১১ই এপ্রিল) দুপুরে। ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় ১৭১জন শিক্ষার্থী এবছর বৃত্তি পেয়েছে।

এর মধ্যে ৫৪জন ট্যালেন্টপুলে এবং ১১৭জন সাধারণ বৃত্তি পেয়েছে। উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়, ৫৪জন ট্যালেন্টপুলে বৃত্তি পাওয়া শিক্ষার্থীদের মধ্যে ২৬জন মেয়ে ও ২৮জন ছেলে।

আর ১১৭জন সাধারণ বৃত্তি পাওয়াদের মধ্যে ৫৭জন মেয়ে ও ৬০ জন ছেলে।২০১৬ সালের প্রাথমিক সমাপনী পরীক্ষায় পীরগঞ্জ উপজেলা থেকে মোট ৪৮৪১জন শিক্ষার্থী অংশ নেয়। গত বছরের ২৯শে ডিসেম্বর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার ফল প্রকাশ করা হয়।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0038518905639648