পূর্বধলায় শিক্ষক সমিতির সমাবেশ - Dainikshiksha

পূর্বধলায় শিক্ষক সমিতির সমাবেশ

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি |

বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অবসর ও কল্যাণ ট্রাষ্টের অতিরিক্ত চাঁদা কাটার সিদ্ধান্ত বাতিলসহ ১১ দফা দাবিতে নেত্রকোনার পূর্বধলায় বাংলাদেশ শিক্ষক সমিতির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার (২৩শে জুলাই) পূর্বধলা উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত সমাবেশে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সহকারি শিক্ষক ও কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

শিক্ষকদের দাবির সাথে সংহতি প্রকাশ করে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন। বাংলাদেশ শিক্ষক সমিতি পূর্বধলা উপজেলা শাখার আহ্বায়ক মো. আব্দুল কদ্দুছের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সুধাংশু শেখর তালুকদার মো. বদরুজ্জামান, বজলুর রহমান, ফরিদ আহমদ তালুকদার বাবুল, মো. গোলাম মোস্তফা, নিউটন চন্দ্র সরকার, আব্দুল মান্নান, আ. রাজ্জাক, হাবিবুর রহমান প্রমুখ।

সমাবেশে বক্তারা অবসর ও কল্যাণ ট্রাস্টের অতিরিক্ত চাঁদা কাটার সিদ্ধান্ত স্থগিত নয় বরং অবিলম্বে প্রত্যাহার দাবি করেন। এছাড়া শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ, অনুপাত প্রথা বিলুপ্তি, স্বীকৃতিপ্রাপ্ত সকল বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসহ শিক্ষকদের এমপিওভুক্তকরণ, বৈশাখী ভাতা চালু, ৫ শতাংশ বার্ষিক প্রবৃদ্ধি, চিকিৎসা ভাতা, বাড়ী ভাড়া, পূর্নাঙ্গ উৎসব ভাতা পেনশন, কারিগরি ও সাধারণ শিক্ষার বৈষম্য দূরীকরণ, আগের মতো টাইমস্কেল প্রদান, শিক্ষানীতি, এসডিজি-৪ বাস্তবায়নের দাবি জানান।

সমাবেশ শেষে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.010335922241211