প্রশ্নপত্র ফাঁসকারীরা দেশের শত্রু: গণশিক্ষা মন্ত্রী - Dainikshiksha

প্রশ্নপত্র ফাঁসকারীরা দেশের শত্রু: গণশিক্ষা মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক |

প্রশ্নপত্র ফাঁসকারীরা দেশের শত্রু, তারা অমানুষ, দেশের ভবিষ্যত ধ্বংস করতে কিছু অসাধু শিক্ষক প্রশ্নপত্র ফাঁসে জড়িয়ে পড়ছে। শীঘ্রই তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নিবেন বলেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান।

তিনি গতকাল বাঁশখালী উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অতিরিক্ত জেলা প্রশাসক হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মা সমাবেশে এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণ-শিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী, চট্টগ্রাম বিভাগীয় উপ-পরিচালক সোলতান মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুর রহমান মোল্লা, শিক্ষা কর্মকর্তা কে.এম মোস্তাক আহমদ, মডেল সরকারি প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল্লাহ, যুব লীগের সভাপতি তাজুল ইসলাম। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শ্যামল দাশ ও অভিভাবক রেজিয়া সোলতানা রুজী বলেন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্লাস রুমের সংকটের কথা। চাম্বলের চায়মা দাশ বলেন, বিশুদ্ধ পানির অভাব রয়েছে তাদের বিদ্যালয়ে।

অনুষ্ঠানে মা সমাবেশে প্রায় ২০টি বিদ্যালয়ের অভিভাকদের সাথে আলোচনা করেন মন্ত্রী এবং সাগর উপকূলীয় বিদ্যালয়গুলোতে বিশুদ্ধ পানির ব্যবস্থাসহ বিভিন্ন বিদ্যালয়ের সমস্যার সমাধানের উদ্যোগ নিবেন বলে বিদ্যালয় অভিভাবক ও শিক্ষকদের আশ্বস্ত করেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.010900020599365