প্রশ্নফাঁসের অভিযোগে কলেজছাত্র আটক - Dainikshiksha

প্রশ্নফাঁসের অভিযোগে কলেজছাত্র আটক

নিজস্ব প্রতিবেদক |

এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে সাব্বির আহমেদ (১৯) নামে একজনকে আটক করেছে র‌্যাব-২। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর আগারগাঁও তালতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-২ এর অপারেশন অফিসার এএসপি ফিরোজ কাউসার জানান, আটক সাব্বির ধামরাই এলাকার একটি সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী। সে তালতলা এলাকার বাসিন্দা। ফেসবুক, হোয়াটসঅ্যাপসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এসএসসির প্রশ্ন সরবরাহ করে বিকাশের মাধ্যমে অর্থ সংগ্রহ করতো সাব্বির।

তার সঙ্গে সংশ্লিষ্টদের গ্রেপ্তারে চেষ্টা চলছে বলেও জানান এএসপি ফিরোজ কাউসার।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0065290927886963