প্রাথমিক সমাপনীর উত্তরপত্র উদ্ধার - Dainikshiksha

প্রাথমিক সমাপনীর উত্তরপত্র উদ্ধার

সুন্দরগঞ্জ প্রতিনিধি |

উপজেলার ডাকবাংলো মোড়ে গত সোমবার রাতে ৩০/৩২টি উত্তরপত্র পড়ে থাকতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে ইউএনও এসএম গোলাম কিবরিয়া তা উদ্ধার করেন। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ জানান, ১০/১২টি উত্তরপত্র উদ্ধার করা হয়েছে। একটি তদন্ত টিম গঠনের প্রক্রিয়া চলছে।

উখিয়া (কক্সবাজার) সংবাদদাতা জানান, উখিয়ার ছোয়াংখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় গ্রামবাসী প্রাথমিক সমাপনী পরীক্ষার চারটি উত্তরপত্র উদ্ধার করেছে। বিজ্ঞান বিষয়ের ওই উত্তরপত্রগুলো কক্সবাজার সদর উপজেলার বলে জানা গেছে।

উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি এসএম কামাল উদ্দিন বলেন, ছোয়াংখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুহিবুল্লাহকে মূল্যায়নের জন্য উত্তরপত্রগুলো দেওয়া হয়েছিল। তাকে বিপদে ফেলতে এ কাণ্ড ঘটানো হয়েছে। উখিয়ার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকরামূল ছিদ্দিক জানান, খাতা গুলো উপজেলার নির্বাহী কর্মকর্তার নিকট হস্তান্তর করার জন্য একটি প্রতিবেদন তৈরি করা হচ্ছে।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0063178539276123