ফেসবুকে প্রধানমন্ত্রীর উদ্দেশে অশ্লীল মন্তব্য, শিক্ষক আটক - Dainikshiksha

ফেসবুকে প্রধানমন্ত্রীর উদ্দেশে অশ্লীল মন্তব্য, শিক্ষক আটক

বগুড়া প্রতিনিধি |

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য করায় আবুল কালাম আজাদ (৩৫) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

তার ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে দাবি করে বুধবার বিকালে বগুড়ার আদমদীঘি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে গেলে তাকে আটক করা হয়।

আবুল কালাম আজাদ বগুড়ার আদমদীঘি উপজেলার নশরতপুর ইউনিয়নের হলুদঘর গ্রামের শহিদুল ইসলামের ছেলে। তিনি স্থানীয় সুদিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

তিনি দাবি করেছেন, কেউ তার আইডি হ্যাক করে এসব লিখেছে।

তবে ওসি শওকত কবির বলেছেন, ওই শিক্ষকের মোবাইল ফোনে এ তথ্য পাওয়া গেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবার প্রস্তুতি চলছে।

পুলিশ ও অন্যরা জানিয়েছেন, বুধবার সকাল থেকে আবুল কালাম আজাদের ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে অশ্লীল মন্তব্য দেখা যায়। কুরুচিপূর্ণ মন্তব্যটি ছড়িয়ে পড়লে জনগণের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। শিক্ষক আজাদ বিষয়টি আঁচ করতে পেরে তার আইডি থেকে ওই মন্তব্য অপসারণ করেন।

এর পর বিকালে থানায় এসে তার আইডি হ্যাক করে ওই অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য পোস্ট করার দাবি করেন শিক্ষক আজাদ। এ ব্যাপারে জিডি করতে চান। পুলিশ কর্মকর্তার সন্দেহ হলে তাকে আটক করেন।

আদমদীঘি থানার ওসি শওকত কবির জানান, ওই শিক্ষকের ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী সম্পর্কে অশ্লীল মন্তব্য পাওয়া গেছে। তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হয়েছে।

 

আবুল কালাম আজাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা পাওয়া যায়নি বলে জানান তিনি।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036289691925049