বন্যা দুর্গতদের সাহায্যার্থে স্বাশিপের ত্রাণ কমিটি গঠন - দৈনিকশিক্ষা

বন্যা দুর্গতদের সাহায্যার্থে স্বাশিপের ত্রাণ কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক |

বন্যা কবলিত মানুষদের পাশে দাড়াতে ২১ সদস্য বিশিষ্ট একটি ত্রান কমিটি গঠন করেছে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ)।

শুক্রবার (১৮ই আগস্ট) স্বাশিপের কার্যালয়ে অনুষ্ঠিত এক জরুরী বৈঠকে এ ত্রাণ কমিটি গঠন করা হয়েছে। সাইদুর রহমান পান্নাকে আহবায়ক এবং তেলোয়াত হোসেনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট এ ত্রাণ কমিটি গঠন করা হয় ।

স্বাশিপ সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অধ্যক্ষ শরীফ আহমেদর সাদী, সাইদুর রহমান পান্না, হরিচাঁদ মন্ডল সুমন, অধ্যক্ষ মোনতাজ উদ্দিন মর্তুজা, অধ্যক্ষ তেলোয়াত হোসেন, অধ্যক্ষ এ, কে, এম মোকসেদুর রহমান, মুজিবুর রহমান, অধ্যক্ষ সলিমউল্লাহ সেলিম, অধ্যক্ষ মাহবুবুর রহমান, আকলিমা খাতুন, উপাধ্যক্ষ মোশারফ হোসেন, অধ্যক্ষ সামসুল আলম প্রমুখ।

সভায় বন্যার্তদের সাহায্যর্থে সকলকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন প্রফেসর আব্দুল মান্নান চৌধুরী, অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী, উপাধ্যক্ষ হরিচাঁদ মন্ডল সুমন, অধ্যক্ষ মোশারফ হোসেন, অধ্যক্ষ মোনতাজ উদ্দিন মর্তুজা, অধ্যক্ষ মোকসেদুর রহমান প্রমুখ। যারা ‘স্বাশিপ ত্রাণ কমিটিতে’ সহায়তা করতে চান তাদেরকে ০১৯১৯৫২৮৪৫৯, ০১৮৭৫০৭৮১৪২ এবং ০১৭২৬১৩৭৮৪৬ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0035409927368164