বাংলাদেশ পাটকল করপোরেশনে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

বাংলাদেশ পাটকল করপোরেশনে নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক শিক্ষা ডেস্ক   |

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পাটকল করপোরেশন। গত ২২ জুলাই প্রকাশিত এ বিজ্ঞাপন অনুযায়ী ছয় ধরনের পদে ৫৫০ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোর মধ্যে-

সময়রক্ষক

সময়রক্ষক পদে নিয়োগ দেওয়া হবে ১০০ জন। উচ্চ মাধ্যমিক পাস হলেই আবেদন করতে পারবেন। তবে অভিজ্ঞতাসম্পন্নরা নিয়োগে অগ্রাধিকার পাবেন। আবেদনের জন্য বয়সসীমা অনূর্ধ্ব-৩০ বছর।  নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদটিতে নিয়োগ দেওয়া হবে ১৭০ জন। উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হলে আবেদন করা যাবে। তবে বিজেএমসি ও এর আওতাধীন কল-কারখানায় কর্মরত অফিস সহায়করা মাধ্যমিক পাস হলেই আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন নয় হাজার ৩০০ থেকে ২২৩ হাজার ৪৯০ টাকা।

পরীক্ষক (মান নিয়ন্ত্রক)

পরীক্ষক পদে ৩৫ জন লোকবল নেওয়া হবে। বিজ্ঞান বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক পাস হলেই আবেদন করতে পারবেন। তবে সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতাসম্পন্নরা নিয়োগে অগ্রাধিকার পাবেন। আবেদনের জন্য বয়সসীমা অনূর্ধ্ব-৩০ বছর। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

অফিস সহায়ক

শূন্য পদে ৪০ জন অফিস সহায়ক নিয়োগ দেওয়া হবে। মাধ্যমিক পাস হলেই আবেদন করা যাবে। আবেদন করতে পারবেন অনূর্ধ্ব-৩০ বছর বয়সের প্রার্থীরা। পদটিতে বেতন আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

অগ্নিনির্বাপককর্মী

পদটিতে নিয়োগ পাবেন ৪০ জন। অষ্টম শ্রেণি পাস এবং পাঁচ বছর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। বয়স অনূর্ধ্ব-৩০ বছর হলেই পদটিতে আবেদন করা যাবে। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

নিরাপত্তা প্রহরী

১৭৫ পদে নিরাপত্তা প্রহরী নিয়োগ দেওয়া হবে। অষ্টম শ্রেণি পাস এবং তিন বছরের অভিজ্ঞতা থাকলেই আবেদন করা যাবে। আবেদনের জন্য বয়স অনূর্ধ্ব-৩০ বছর। নির্বাচিত প্রার্থীদের বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিজ্ঞাপনে উল্লেখিত কাগজ, তিন কপি ছবি ও ৩০০ টাকার ব্যাংক ড্রাফটসহ পদটিতে আবেদন করতে পারবেন ‘সচিব, বাংলাদেশ পাটকল করপোরেন, আদমজী কোর্ট, এনেক্স-১ (পঞ্চম তলা), ১১৫-২০ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০’ ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ১১ আগস্ট, ২০১৬। পদগুলোতে আবেদন করতে পারবেন বিজ্ঞাপনে উল্লেখিত জেলার প্রার্থীরা।

বিস্তারিত জানতে ২২ জুলাই, ২০১৬ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন:

1469345018-JUte-add

এমপিও কোড পেলো আরো ১৪ স্কুল-কলেজ - dainik shiksha এমপিও কোড পেলো আরো ১৪ স্কুল-কলেজ নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী হিটস্ট্রোকে বিশ্ববিদ্যালয় ছাত্র তূর্যের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে বিশ্ববিদ্যালয় ছাত্র তূর্যের মৃত্যু পরীক্ষার নাম এসএসসিই থাকবে, ওয়েটেজ ৫০ শতাংশ - dainik shiksha পরীক্ষার নাম এসএসসিই থাকবে, ওয়েটেজ ৫০ শতাংশ ফরেনসিক অডিটে ফাঁসছেন দশ হাজার জাল সনদধারী - dainik shiksha ফরেনসিক অডিটে ফাঁসছেন দশ হাজার জাল সনদধারী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের পিএইচডি ফেলোশিপ - dainik shiksha প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের পিএইচডি ফেলোশিপ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন - dainik shiksha জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা please click here to view dainikshiksha website Execution time: 0.0058829784393311