বাউয়েট ক্যাম্পাসে শিক্ষার্থীদের মধ্যে মেধা বৃত্তি প্রদান - Dainikshiksha

বাউয়েট ক্যাম্পাসে শিক্ষার্থীদের মধ্যে মেধা বৃত্তি প্রদান

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি |

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ফল সেমিস্টার ২০১৬ ফাইনাল পরীক্ষায় উত্তীর্ণ মেধা তালিকায় ১ম স্থান অধিকারী কৃতি ছাত্র-ছাত্রীদের মেধা বৃত্তি ও ২০১৭ খ্রিস্টাব্দের সামার সেমিস্টারে অধ্যয়নরত  ছাত্র-ছাত্রীদের বেতন মওকুফ সনদ প্রদান করা হয়।

বৃহস্পতিবার (১৪ই জুন) কাদিরাবাদ সেনানিবাস নিজস্ব স্থায়ী ক্যাম্পাসের স্কাইলাইট অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি ছাত্র-ছাত্রীদের মধ্যে মেধা বৃত্তির সনদ বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ লে: কর্ণেল (অব.), জি এম আজিজুর রহমান।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, রুয়েট এর ইইই বিভাগের প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম শেখ, ইইই অনুষদের ডিন ও আইসিই বিভাগের প্রধান প্রফেসর ড. রুবাইয়াত ইয়াসমিন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক ড. মির্জা এ. এফ. এম. রশিদুল হাসান, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, পদার্থবিজ্ঞান বিভাগের প্রধান-সহযোগী অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন, আইন ও বিচার বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক মোঃ শহীদুল ইসলাম, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মোঃ আকরামুল আলীম, ইংরেজি বিভাগের প্রধান- সহকারী অধ্যাপক মোঃ হামিদুর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ নাজমুল হুদা ও ডেপুটি রেজিস্ট্রার মোঃ আশরাফুল ইসলাম এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীরা।

২০১৬ সালের ফল সেমিস্টার ফাইনাল পরীক্ষায় উত্তীর্ণ ১৫ জন ছাত্র-ছাত্রীকে মেধা বৃত্তির চেক ও সনদ এবং ২০১৭ সালের সামার সেমিস্টারে অধ্যয়নরত ৬টি বিভাগের ৩৪ জন ছাত্র-ছাত্রীকে বেতন মওকুফের সনদ প্রদান করা হয়।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0057849884033203