বাছাই করা নিয়োগ বিজ্ঞপ্তি - Dainikshiksha

বাছাই করা নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক শিক্ষা ডেস্ক |

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট (ব্রি), গাজীপুর

পদের নাম: সায়েন্টিফিক অফিসার।

পদের সংখ্যা: ৫।

বয়স: ১৫-১২-১৬ তারিখে ৩০ বছর।

যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কৃষিবিজ্ঞান বিষয়ে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি। শিক্ষা জীবনে সব স্তরে ন্যূনতম দ্বিতীয় বিভাগ থাকতে হবে।

বেতন: ২২০০০-৫৩০৬০ টাকা।

আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র মহাপরিচালক, বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট (ব্রি), গাজীপুর ১৭০১ এর বরাবরে ডাকযোগে বা কুরিয়ারে অবশ্যই পৌঁছাতে হবে। জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত আবেদন ফরমটি ব্রি ওয়েবসাইট (www.brri.gov.bd) এ পাওয়া যাবে। আবেদনপত্রের সঙ্গে সব শিক্ষাগত যোগ্যতার মূল/সাময়িক সনদের সত্যায়িত ফটোকপি, সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি সত্যায়িত রঙিন ছবি, চারিত্রিক সনদ, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্র/জন্মসনদের সত্যায়িত ফটোকপি এবং ১৫০ টাকার অফেরতযোগ্য পোস্টাল অর্ডার মহাপরিচালক, বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট (ব্রি), গাজীপুরের অনুকূলে সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৫ ডিসেম্বর ২০১৬।

সূত্র: ব্রি ওয়েবসাইট।

সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড

পদের নাম: ট্রেইনি সেলস এক্সিকিউটিভ (ক্রেডিট কার্ড)।

পদের সংখ্যা: ৫০।

বয়স: সর্বোচ্চ ৩০ বছর।

যোগ্যতা: ন্যূনতম স্নাতক। কোনো তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য হবে না। কম্পিউটারে এমএস ওয়ার্ড ও এমএস এক্সেল
জানতে হবে।

বেতন: ১২০০০ টাকা।

আগ্রহী প্রার্থীদের বিডিজবসের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৭ ডিসেম্বর ২০১৬।

ব্র্যাক

পদের নাম: প্যারামেডিকস।

যোগ্যতা: যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্যারামেডিক বিষয়ে ডিপ্লোমা এবং সব পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/শ্রেণি/সিজিপিএ ২ থাকতে হবে।

অভিজ্ঞতা: ডেলিভারির কাজে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: ১২০০০ টাকা।

বয়স: সর্বোচ্চ ৪০ বছর।

কর্মস্থল: ব্র্যাক মাঠ কার্যালয়সমূহ (খালিয়াজুরি এবং দিরাই উপজেলা)।inside-ad

আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের মোবাইল ফোন নম্বর উল্লেখপূর্বক জীবনবৃত্তান্ত, সব প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট আকারের রঙিন ছবিসহ ব্র্যাক-আইডিপি, ব্র্যাক সেন্টার (১১ তলা), ৭৫ মহাখালী, ঢাকা ১২১২ এই ঠিকানায় আবেদন করতে হবে। আবেদনপত্র ও খামের ওপর আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৮ ডিসেম্বর ২০১৬।

সূত্র: ২৫ নভেম্বর প্রথম আলোর ক্রোড়পত্র চাকরিবাকরি পৃ. ৩।

বিডিজি-মাগুরাগ্রুপ

পদের নাম: ব্যবস্থাপক (মার্কেটিং)।

যোগ্যতা: এমবিএ/স্নাতকোত্তর ডিগ্রি।

অভিজ্ঞতা: প্রতিষ্ঠিত সোয়েটার উৎপাদন ও রপ্তানিকারী কোম্পানির মার্কেটিং কাজে কমপক্ষে ৮ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। ১২ মাস কারখানার উৎপাদন চালু রাখার জন্য অর্ডার সংগ্রহ, উৎপাদন তদারকি ও নির্ধারিত সময়ে শিপমেন্ট সম্পন্নের কাজে দক্ষ ও অভিজ্ঞ হতে হবে।

আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত, ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের সত্যায়িত ফটোকপিসহ আবেদনপত্র মানবসম্পদ বিভাগ, বিডিজি-মাগুরা গ্রুপ, করপোরেট অফিস, প্লট ৩১৪/এ, রোড ১৮, ব্লক ই, বসুন্ধরা আ/এ, ঢাকা ১২২৯ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১০ ডিসেম্বর ২০১৬।

সূত্র: ২১ নভেম্বর প্রথম আলো, পৃ. ১১।

ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টার (ভার্ক)

পদের নাম: শাখা ব্যবস্থাপক (ঋণ কর্মসূচি)।

বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।

যোগ্যতা: স্নাতকোত্তর।

অভিজ্ঞতা: প্রার্থীকে ক্ষুদ্রঋণ কার্যক্রমে ২ থেকে ৩ বছরের অভিজ্ঞতা, মোটরসাইকেল চালানোর বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ যেকোনো অঞ্চলে কাজ করার মানসিকতা থাকতে হবে। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

বেতন: মাসিক বেতন ১৭৫০০ থেকে ১৯৫০০ টাকা।

আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রসহ ২ কপি ছবি, বায়োডাটা, সব শিক্ষাগত যোগ্যতার মার্কশিট, মূল সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি এবং প্রয়োজনীয় কাগজপত্রসহ দরখাস্ত নির্বাহী পরিচালক, ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টার (ভার্ক), বি-৩০, এখলাস উদ্দীন খান রোড, আনন্দপুর, সাভার, ঢাকা ১৩৪০ এই ঠিকানায় নির্ধারিত তারিখের মধ্যে পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৫ ডিসেম্বর ২০১৬।

সূত্র: ২৮ নভেম্বর প্রথম আলো, পৃ. ১৬।

উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন - dainik shiksha জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো - dainik shiksha ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা - dainik shiksha তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা স্মার্ট বাংলাদেশ নির্মাণ ও ‘বিশ্ব বই দিবস’ - dainik shiksha স্মার্ট বাংলাদেশ নির্মাণ ও ‘বিশ্ব বই দিবস’ শিক্ষার মান পতনে ডক্টরেট লেখা বন্ধ জার্মান পাসপোর্টে - dainik shiksha শিক্ষার মান পতনে ডক্টরেট লেখা বন্ধ জার্মান পাসপোর্টে please click here to view dainikshiksha website Execution time: 0.0063271522521973