বার্ষিক পরীক্ষা ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ - দৈনিকশিক্ষা

বার্ষিক পরীক্ষা ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ

পাবনা প্রতিনিধি |

School Prizeপাবনার আটঘরিয়া উপজেলার পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ২০১৫ সালের অনুষ্ঠিতব্য বার্ষিক পরীক্ষার ফলাফল আনন্দঘন পরিবেশে আজ সোমবার সকালে ঘোষনা করা হয়েছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কেএম রইচ উদ্দিন রবি’র সভাপতিত্বে বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষনা করা হয় এবং কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফতাব হোসেন স্বাগত বক্তব্য রাখেন। এ সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আব্দুল জব্বারসহ শিক্ষকরা উপস্থিত ছিলেন। বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে সিনিয়র শিক্ষক মোঃ আব্দুস সবুর খান শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের পক্ষ হতে তাঁকেও পুরস্কৃত করা হয়। শিক্ষকদের মধ্যে উৎসাহ বৃদ্ধির লক্ষ্যে এ পুরস্কার প্রদান করা হয়।

প্রধান শিক্ষক মোঃ আফতাব হোসেন বলেন,বিদ্যালয়ের লেখাপড়ার মান যে কোন সময়ের চেয়ে বর্তমানে বেশ ভাল অবস্থানে রয়েছে। নতুন প্রজন্মকে দেশপ্রেমে উদ্ধুদ্ধকরণ, জ্ঞান ও প্রযুক্তিতে দক্ষ, নৈতিক মূল্যবোধ, জনগণের প্রতি শ্রদ্ধাশীল ও দায়বদ্ধ করে গড়ে তোলার এবং সুপ্ত প্রতিভা বিকাশের দীক্ষায় আগামী প্রজন্ম তৈরি করার লক্ষ্যে আমরা আমাদের প্রচেষ্টা অব্যহত রাখছি। ডিজিটাল কন্টেন্ট তৈরি করে মাল্টিমিডিয়ায় পাঠদানের ব্যবস্থা করা হয়েছে। শিক্ষা সফরের মাধ্যমে দেশের জাতীয় ইতিহাস, ঐতিহ্য এবং বাঙ্গালি জাতিকে জানার প্রচেষ্টা অব্যাহত আছে।

বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নের জন্য সরকারের সংশ্লিষ্ট মহলের সুদৃষ্টিরও প্রত্যাশা করেছেন প্রধান শিক্ষক।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.006199836730957