বিশ্ববিদ্যালয় শিক্ষকের ওপর শিবিরের হামলা - Dainikshiksha

বিশ্ববিদ্যালয় শিক্ষকের ওপর শিবিরের হামলা

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর ধানমন্ডিতে মঙ্গলবার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্র তাঁদের শিক্ষক নোমান সিদ্দিকীকে পিটিয়ে আহত করেছেন। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। হামলাকারীরা ছাত্রশিবিরের সাথে যুক্ত বলে আহত শিক্ষক অভিযোগ করেছেন।

চট্টগ্রামের আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের ঢাকার ধানমন্ডি ক্যাম্পাসের সহকারী অধ্যাপক নোমান সিদ্দিকী গতকাল রাতে বলেন, গতকাল বেলা দেড়টার দিকে তিনি ধানমন্ডির ৩ নম্বর সড়কে অবস্থিত বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগে বসে ছিলেন। এ সময় সাত-আটজন ছাত্র ঢুকে লাঠিসোঁটা নিয়ে অতর্কিতে তাঁর ওপর হামলা চালান।

তাঁরা তাঁকে পিটিয়ে আহত করেন। পরে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে ধানমন্ডি থানায় মামলা করতে যান। কিন্তু পুলিশ তাঁর মামলা নেয়নি।

নোমান সিদ্দিকী বলেন, নিরুপায় হয়ে তিনি বিষয়টি গণমাধ্যমকে জানান। শরীরে পেটানোর চিহ্ন দেখিয়ে শিক্ষক বলেন, হামলাকারীরা ছাত্রশিবিরের রাজনীতির সঙ্গে যুক্ত ।

বিশ্ববিদ্যালয়টির ধানমন্ডি ক্যাম্পাসের দায়িত্বে থাকা শিক্ষক হারুন অর রশীদ বলেন, ‘শিক্ষককে মারধরের কথা আমি শুনেছি। অভ্যন্তরীণ তদন্ত করে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।’

রাতে যোগাযোগ করা হলে ধানমন্ডি থানার ওসি নুরে আযম মিয়া বলেন, পুলিশ ঘটনার তদন্ত করছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

স্কুল-কলেজ, মাদরাসা খুলবে ২৮ এপ্রিল - dainik shiksha স্কুল-কলেজ, মাদরাসা খুলবে ২৮ এপ্রিল সাত দিন বন্ধ ঘোষণা প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha সাত দিন বন্ধ ঘোষণা প্রাথমিক বিদ্যালয় তীব্র গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা - dainik shiksha তীব্র গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ - dainik shiksha প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে ছাত্ররাজনীতি লাভজনক পেশায় পরিণত হয়েছে : ড. আইনুন নিশাত - dainik shiksha ছাত্ররাজনীতি লাভজনক পেশায় পরিণত হয়েছে : ড. আইনুন নিশাত কারিগরির সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির প্রজ্ঞাপন জারি - dainik shiksha কারিগরির সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির প্রজ্ঞাপন জারি মাদরাসায় ছুটির প্রজ্ঞাপন জারি - dainik shiksha মাদরাসায় ছুটির প্রজ্ঞাপন জারি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0045428276062012