বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন - Dainikshiksha

বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন

মো. ফজলে রাব্বী, ভোলা প্রতিনিধি |

anotionভোলার চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের মিজানপুর গ্রামের বাসিন্দা আবুল কালামের কলেজ পড়ুয়া মেয়ে কুলসুম বিয়ের দাবি নিয়ে তার কথিত প্রেমিক একই এলাকার বাবুল সিকদারের ছেলে রুবেলের বাড়ির সম্মুখে অনশন করেছেন।এতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ।

এ বিষয়ে মেয়ের বাবা আবুল কালাম ওরফে কালাম সর্দার জানান, বাবুল সিকদারের ছেলে রুবেলের সাথে তার মেয়ে কুলসুমের সম্পর্ক থাকায় তার বাড়িতে প্রায় সময় যাতায়াত করত। ছেলের পরিবারের পক্ষ থেকে এ সম্পর্ক মেনে না নেওয়ায় তার মেয়ে বাধ্য হয়ে রুবেলের বাড়িতে অবস্থান করছে। মেয়ের দাবি না মেনে নিলে তিনি বিষয়টি নিয়ে থানায় অভিযোগ করবেন বলেও জানান।

রুবেলের প্রেমিকা দাবি করে কুলসুম জানান, ২ বছর ধরে রুবেলের সাথে প্রেমের সম্পর্ক তার। রুবেলের পরিবারের লোকজন এ সম্পর্ক মেনে না নেওয়ায় তিনি বাধ্য হয়ে রুবেলের বাড়িতে অবস্থান করছেন। তিনি আরও জানান, তাকে পুত্রবধূ হিসেবে মেনে না নেওয়া পর্যন্ত এ অবস্থানে অনড় থাকবেন।

এ বিষয়ে ছেলের বাবা বাবুল সিকদার বলেন, এবিষয়ে আমি ও আমার ছেলেকিছুই জানি না। শত্রুতা করে আমাদের সম্মান নষ্ট করার জন্য এমন করা হচ্ছে বলেন তিনি দাবি করেন।

এদিকে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার জন্য কথা চলছে বলে জানান চর মাদ্রাজ ইউনিয়নের চেয়ারম্যান জসিম মিয়া।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.012245893478394