বেরোবিতে টেলিভিশন সাংবাদিকতা বিষয়ক কর্মশালা - দৈনিকশিক্ষা

বেরোবিতে টেলিভিশন সাংবাদিকতা বিষয়ক কর্মশালা

বেরোবি প্রতিনিধি |

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী ‘টেলিভিশন সাংবাদিকতা’ শীর্ষক কর্মশালা শুরু হয়েছে।
বুধবার (১৬ই আগস্ট) সকালে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের আয়োজনে কর্মশালার উদ্বোধন করা হয়।

জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের প্রশাসক অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক গোলাম মোস্তফা।
আরও উপস্থিত ছিলেন জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারি প্রশাসক এবং ইংরেজি বিভাগের প্রধান আসিফ আল মতিন, ভূগোল ও পরিবেশবিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক সিফাত রুমানা।

কর্মশালায় জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগ এর কর্মকর্তা-কর্মচারী, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বেশ কিছু শিক্ষার্থী অংশ নিচ্ছেন। বৃহস্পতিবার সকালে দ্বিতীয় ও শেষ দিনের কর্মশালা শুরু হবে।

স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0064551830291748