মঠবাড়িয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা - দৈনিকশিক্ষা

মঠবাড়িয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক |

পিরোজপুরের মঠবাড়িয়ায় হাফসা আক্তার (১৩) নামের এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করা হয়।পরিবারের দাবি, সে বসতঘরের আঁড়ার সঙ্গে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

হাফসা আক্তার মঠবাড়িয়া উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের মো. আনোয়ার হোসেন আকনের মেয়ে। সে মঠবাড়িয়া পৌরশহরের হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়ছিল।

হাসপাতাল ও থানা সূত্রে জানা গেছে, আজ শুক্রবার স্কুল ছুটি থাকায় গ্রামের বাড়িতে ছিল হাফসা। সকাল ১১টার দিকে সে ঘরে বসে মোবাইল ফোনে কথা বলছিল। এ সময় মা তাছলিমা আক্তার বসতঘরের বাইরে গৃহস্থালি কাজে ব্যস্ত ছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে হাফসার মা ঘরে এসে আঁড়ার সঙ্গে গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় মেয়েকে দেখে চিৎকার দেন।

পরে প্রতিবেশীরা এসে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে হাফসার লাশ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার ওসি কে এম তারিকুল ইসলাম স্কুলছাত্রীর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, “মায়ের সঙ্গে অভিমান করে ওই স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত সম্পন্নের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0067999362945557