মহাপরিচালককে মোহাম্মদপুর মডেল কলেজের ফুলেল শুভেচ্ছা - দৈনিকশিক্ষা

মহাপরিচালককে মোহাম্মদপুর মডেল কলেজের ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক |

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালক অধ্যাপক মো: মাহাবুবুর রহমানকে ফুলের শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাৎ করেছেন সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিন,পদাতিক ।

রোববার (১৪ জানুয়ারি)  অধ্যক্ষের নেতৃত্বে একটি প্রতিনিধিদল মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে এ শুভেচ্ছা জানায়।

সংক্ষিপ্ত এক আলাপচারিতায় অত্র কলেজের অধ্যক্ষ বিগত সকল পাবলিক পরীক্ষার শতভাগ পাসসহ বিপুল সংখ্যক শিক্ষার্থী জিপিএ ৫ পাওয়ার কথা মহাপরিচালকে জানান। প্রফেসর মাহবুবুর রহমান উক্ত ফলাফলে সন্তুষ্ট হয়ে অধ্যক্ষসহ সংশিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

মহাপরিচালক বলেন, যোগ্য ও দক্ষ অধ্যক্ষের নেতৃত্বে মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজটি শিক্ষার পাশাপাশি শৃঙ্খলা ও সহশিক্ষা কার্যক্রমে এগিয়ে যাচ্ছে। তিনি এ ধারাবাহিকতা বজায় রাখার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেন।

উল্লেখ্য প্রফেসর মাহাবুবুর রহমান মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের অন্যতম সম্মানিত সদস্য।

জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন - dainik shiksha জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ - dainik shiksha পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা - dainik shiksha হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে - dainik shiksha সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন - dainik shiksha জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো - dainik shiksha ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা - dainik shiksha তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা please click here to view dainikshiksha website Execution time: 0.0068230628967285