মহাপরিচালককে স্মারকলিপি দিলেন সৃষ্টপদের শিক্ষকরা - দৈনিকশিক্ষা

মহাপরিচালককে স্মারকলিপি দিলেন সৃষ্টপদের শিক্ষকরা

নিজস্ব প্রতিবেদক |

এমdshe bhabanপিওভুক্ত স্কুল-কলেজ-মাদরাসা ও কারিগরি প্রতিষ্ঠানের সৃষ্টপদে নিয়োগকৃত শিক্ষকদের বেতন-ভাতার দাবীতে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালককে স্মারকলিপি দিয়েছেন নন এমপিও শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

সংগঠনের সভাপতি প্রদীপ চন্দ্র রায়ের নেতৃত্বে একটি প্রতিনিধিদল আজ দুপুরে ডিজি অধ্যাপক ফাহিমা খাতুন এর সঙ্গে সাক্ষাত করে ৫ বছরের বেশি সময় যাবত তাদের মানবেতর জীবন-যাপনের কথা তুলে ধরেন। সব শুনে ডিজি এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন বলে নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন।

প্রদীপ চন্দ্র দৈনিকশিক্ষাডটকমকে জানান, শিক্ষামন্ত্রনালয়ের জারিকৃত ১৩-১১-২০১১ তারিখের প্রজ্ঞাপন বাতিল ও অনতিবিলম্বে এমপিওভুক্ত করার বিষয়ে মহাপরিচালকের দৃষ্টি আকর্ষণ করে বক্তব্য রাখেন।

প্রতিনিধি দলে আরো ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক রুমানা ফারজানা, কোষাধ্যক্ষ তপন কুমার সেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এনামুল হক ও সদস্য সহিদুল ইসলাম।

নেতৃবৃন্দ চলতি জানুয়ারী মাসের মধ্যে সারা বাংলাদেশের বেসরকারী এমপিও ভুক্ত স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি প্রতিষ্ঠানের সৃষ্টপদে নিয়োগকৃত শিক্ষকদের এমপিও ভুক্তির উদ্যোগ গ্রহন না করলে ক্লাস বর্জনসহ কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন।

নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0057609081268311