মাদারটেক উচ্চ বিদ্যালয়সহ ৬ শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

মাদারটেক উচ্চ বিদ্যালয়সহ ৬ শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক শিক্ষা ডেস্ক |

রাজধানী ঢাকার সাভার নয়ারহাটে সর্বশেষ সরকারি নিয়োগ বিধি মোতাবেক মাদারটেক উচ্চ বিদ্যালয শূন্য পদে একজন অফিস সহকারি কাম-কম্পিউটার অপারেটর নিয়োগ দেয়া হবে। প্রার্থীকে প্রয়োজনীয় কাগজপত্রের সত্যায়িত কপি, সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের ছবি, অগ্রণী ব্যাংক, নয়ারহাট শাখার অনুকূলে ৫০০/- টাকার অফেরৎযোগ্য ব্যাংক ড্রাফটসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রধান শিক্ষক বরাবর ডাকযোগে/সরাসরি আবেদন আহবান করা হয়েছে। প্রধান শিক্ষক # ০১৭১১-২২৬৭৫১।

অন্যদিকে উপজেলা সদরে অবস্থিত বড়লেখা বালিকা উচ্চ বিদ্যালয়, ডাক+উপজেলা-বড়লেখা, জেলা- মৌলভীবাজার-এর জন্য শূন্য পদে সরকারি বিধি মোতাবেক প্রধান শিক্ষক নিয়োগ দেয়া হবে। কর্তৃপক্ষের অনাপত্তিপত্র, প্রথম ও শেষ এমপিও’র কপি, ০২ কপি ছবি, বিদ্যালয়ের অনুকূলে ১,৫০০/- টাকার ব্যাংক ড্রাফট (অফেরৎযোগ্য) প্রয়োজনীয় কাগজপত্রসহ মোবাইল নম্বর উল্লেখ পূর্বক বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আবেদন করুন। প্রশাসনিক কাজে দক্ষ কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা অগ্রাধিকারযোগ্য। সভাপতি ০১৭১৫-২৭৮৬৯৯।

এছাড়াও সরকারি ও ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়, ঢাকা এর বিধি মোতাবেক শূন্য পদে উপাধ্যক্ষ ও সৃষ্টপদে সহকারি গ্রন্থাগারিক ১ জন করে নিয়োগ দেয়া হবে। উপাধ্যক্ষ পদে ১,০০০/- ও সহকারি গ্রন্থাগারিক পদে ৫০০/- টাকার পোষ্টাল অর্ডার, ৩ কপি ছবি এবং প্রয়োজনীয কাগজপত্রসহ আবেদন ২০১৭ খ্রিস্টাব্দের ১৩ মার্চের মধ্যে সভাপতি/অধ্যক্ষ, শরীয়তপুর ইসলামিয়া কামিল মাদ্রাসা, শরীয়তপুর সদর, শরীয়তপুর বরাবরে পৌঁছাতে হবে। পূর্বে আবেদনকারীদের পুনরায় আবেদন নিষ্প্রয়োজন বলে জানিয়ে দেয়া হয়েছে। অধ্যক্ষ।

অপরদিকে সরকারি বিধিমোতাবেক রৌয়াইল উচ্চ বিদ্যালয়, ডাক- রৌয়াইল বাজার, জগন্নাথপুর, সুনামগঞ্জ এর জন্য শূন্যপদে একজন নিম্নমান অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর নিয়োগ দেয়া হবে। ৫০০/-(পাঁচশত) টাকার পোষ্টাল অর্ডার (অফেরৎযোগ্য) ও প্রয়োজনীয় কাগজপত্রসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রধান শিক্ষক বরাবরে আবেদন করুন। প্রধান শিক্ষক-০১৭৩১-২৮৭৭৭৩।

বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয, ডাক-বোয়ালজুড় বাজার, বালাগঞ্জ, সিলেটের জন্য মরকারি বিধিমোতাবেক একজন সহকারী গ্রন্থাগারিক আবশ্যক্ প্রার্থীগণ আগামি ১২/০৩/২০১৭ এর মধ্যে মোবাইল নং, দুই কপি ছবিসহ প্রধান শিক্ষক বরাবরে আবেদন করুন। প্রধান শিক্ষক।

সবশেষে  সরকারি বিধি মোতাবেক কাউয়াদি ফাযিল (ডিগ্রি) মাদ্রাসা, ডাকঘর-কাউয়াদি, উপজেলা-দাউদকান্দি, জেলা-কুমিল্লা এর শূন্য পদে ১ জন নিম্নমান সহকারি কাম-কম্পিউটার অপারেটর আবশ্যক। বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে অধ্যক্ষ বরাবর প্রয়োজনীয কাগজ পত্রাদিসহ আবেদন পৌঁছাতে হবে এবং শুধু আবেদনের সফট কপিটি মাদ্রাসার ই-মেইল ঠিকানায় পাঠাতে হবে [email protected]  মোবাইল নং ০১৮১৭-১২১৬২৯।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0047140121459961