মাভাবিপ্রবির ৩ টি বিভাগে দিনব্যাপী ওয়ার্কসপ অনুষ্ঠিত - Dainikshiksha

মাভাবিপ্রবির ৩ টি বিভাগে দিনব্যাপী ওয়ার্কসপ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক |

মাভাবিপ্রবি লাইভ: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) দিনব্যাপী ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগ (সিপিএস), ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগ (এফটিএনএস) ও বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে এক ওয়ার্কসপ অনুষ্ঠিত হয়েছে।

রোববার ‘‘Team Building and Self Assessment Process at Program Level in Mawlana Bhashani science and Technology University’’ শীর্ষক এই ওয়ার্কসপ অনুষ্ঠিত হয়। ওয়ার্কসপ গুলোর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মোঃ আলাউদ্দিন।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয়ের মঞ্জুরী কমিশনের উচ্চ শিক্ষা মানোন্নয়ন প্রকল্পের (হেকেপ) অধীনে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের Institutional Quality Assurance Cell (IQAC) এর সহযোগিতায় উপরোক্ত ৩টি বিভাগে পৃথক পৃথক ভাবে এ ওয়ার্কসপের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মোঃ আলাউদ্দিন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আইকিউএসির পরিচালক প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম, বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ও আইকিউএসি এর অতিরিক্ত পরিচালক ড. এ. কে. এম. মহিউদ্দিন ও লাইফ সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. এ.এস.এম. সাইফুল্লাহ।

ওয়ার্কসপে সভাপতিত্ব করেন স্ব-স্ব বিভাগের চেয়ারম্যানগণ। ওয়ার্কসপে বিভাগসমূহের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীগণ অংশগ্রহণ করেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0035638809204102