মির্জা গোলাম হাফিজ ডিগ্রি কলেজ জাতীয়করণে হাইকোর্টের নির্দেশ - দৈনিকশিক্ষা

মির্জা গোলাম হাফিজ ডিগ্রি কলেজ জাতীয়করণে হাইকোর্টের নির্দেশ

বিজ্ঞাপন প্রতিবেদন |

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার মির্জা গোলাম হাফিজ ডিগ্রি কলেজটি জাতীয়করণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।
সোমবার (২৪শে জুলাই) হাইকোর্টের বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন ও বিচারপতি মোঃ আতাউর রহমান খানের সমন্বয়ে গঠিত ডিভিশন বেঞ্চ এক রিট আবেদনের প্রেক্ষিতে এ নির্দেশ দেন।

গত ১৮ই মে বঙ্গবন্ধু ডাঙ্গিরহাট কলেজ জাতীয়করণ কার্যক্রমের ওপর হাইকোর্ট থেকে স্থগিতাদেশ দেওয়া হয়। পরবর্তিতে মূল রিট মামলার শুনানী শেষে হাইকোর্ট মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজকে জাতীয়করণের এ নির্দেশ দেয়।

মির্জা গোলাম হাফিজ ডিগ্রি কলেজের পক্ষে রিটকারী কলেজের সহকারি অধ্যাপক আব্দুল মোত্তালেব উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, আদালতের এই রায়ে অত্র এলাকার সাধারণ মানুষের আশা-আকাঙ্ক্ষা পূর্ণ হয়েছে।

রিটকারীর পক্ষের আইনজীবী এ এফ হাসান আরিফ ও এ্যাডভোকেট রবীন্দ্র ঘোষ মির্জা গোলাম হাফিজ ডিগ্রি কলেজকে হাইকোর্ট থেকে জাতীয়করণের নির্দেশ দেয়ার বিষয়টি দৈনিকশিক্ষাডটকমকে নিশ্চিত করেছেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.00364089012146