রাবি রাষ্টবিজ্ঞান বিভাগে কম্পিউটার ল্যাব উদ্বোধন - Dainikshiksha

রাবি রাষ্টবিজ্ঞান বিভাগে কম্পিউটার ল্যাব উদ্বোধন

রাবি প্রতিনিধি |

RU

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে কম্পিউটার ল্যাব ও সপ্তাহব্যাপী ঙভভরপব Office Automation Softwares of ICT & Internet শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকালে এই ল্যাব ও কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন।

এসময় অন্যান্যের মধ্যে উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, সামাজিক বিজ্ঞান অনুষদের অধিকর্তা প্রফেসর নীলুফার সুলতানা উপস্থিত ছিলেন।

উচ্চ শিক্ষার মানোন্নয়ন প্রকল্প (হেকেপ)-এর আওতায় পরিচালিত কম্পিউটার ল্যাব ও প্রশিক্ষণ কর্মসূচির এই উদ্বোধন অনুষ্ঠানে বিভাগীয় সভাপতি প্রফেসর মো. রুহুল আমিনের সভাপতিত্বে প্রকল্পের ব্যবস্থাপক ড. এ কে এম মাহমুদুল হক শুভেচ্ছা বক্তব্য রাখেন।

ল্যাব উদ্বোধন শেষে উপাচার্য বলেন, এই কম্পিউটার ল্যাবের মাধ্যমে বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও গবেষকদের তথ্যপ্রাপ্তি সহজতর হওয়ার পাশাপাশি সংশ্লিষ্ট অন্যান্য কাজও দ্রুততার সাথে সম্পন্ন করা যাবে। দীর্ঘমেয়াদে বিষয়টি বিভাগের সামগ্রিক শিক্ষা, গবেষণা ও প্রশাসনিক কাজকর্মে ইতিবাচক প্রভাব রাখবে।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0088651180267334