লস এঞ্জেলেসে গুলিতে বাংলাদেশি ছাত্র নিহত - Dainikshiksha

লস এঞ্জেলেসে গুলিতে বাংলাদেশি ছাত্র নিহত

দৈনিক শিক্ষা ডেস্ক |

আমেরিকার লস এঞ্জেলেসে দুর্বৃত্তদের গুলিতে মিজানুর রহমান রাসেল নামে বাংলাদেশি এক শিক্ষার্থী নিহত হয়েছেন। তিনি শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের রানিনগর গ্রামের মো. রফিক মাস্টারের ছেলে।

প্রবাসীদের বরাত দিয়ে নিহত মিজানুর রহমানের বাবা রফিক জানান, রাসেল স্টুডেন্ট ভিসায় আড়াই বছর আগে আমেরিকা যায়। লস এঞ্জেলেসে সে একটি বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করতো। পাশাপাশি একটি কোম্পানিতে চাকরি করতো।

দায়িত্বরত অবস্থায় মঙ্গলবার (১৭ জানুয়ার) স্থানীয় সময় ভোর চারটার দিকে সন্ত্রাসীদের গুলিতে সে মারা যায়। এরপর ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য করোনার কেয়ার হাসপাতালে পাঠানো হয়েছে।

লস এঞ্জেলেসে কর্মরত কয়েকজন বাংলাদেশি ফোনে নিহতের বাবাকে জানান, স্থানীয় কমিউনিটির নেতারা বাংলাদেশ কনস্যুলেটের মাধ্যমে মিজানুরের মরদেহ দেশে পাঠানোর জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এছাড়া মিজানুরের মৃত্যুতে কমিউনিটির নেতারা গভীর শোক প্রকাশ করছেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0033609867095947