লালপুরে বই উৎসব পালিত - দৈনিকশিক্ষা

লালপুরে বই উৎসব পালিত

লালপুর (নাটোর) প্রতিনিধি |

সারা দেশের ন্যায় নাটোরের লালপুর উপজেলার প্রতিটি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে বই উৎসব ২০১৭ পালিত হয়েছে। এবছর উপজেলায় প্রাথমিক এবং মাধ্যমিকের ৫০হাজার শিক্ষার্থীর হাতে নতুন বই তুলে দেয়া হয়েছে।

রোববার (১ জানুয়ারি) সকালে লালপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং লালপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে পৃথক অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে বই তুলে দিয়ে এ উৎসবের উদ্বোধন করেন নাটোর ১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আসরাফুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকরা।

উদ্বোধনের পরেই উপজেলার কলসনগর, কেশবপুর, গোপালপুর, চকনাজিরপুরসহ প্রতিটি মাধ্যমিক ও প্রাথমিক  বিদ্যালয়ে বই উৎসব শুরু হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম আসাদুজ্জামান জানান, এবছর উপজেলায় মাধ্যমিক পর্যায়ে প্রায় ২৫ হাজার শিক্ষার্থীর হাতে নতুন বই তুলে দেয়া হয়েছে। অপরদিকে প্রাথমিক শিক্ষা অফিসার আসরাফুল ইসলাম জানান, এবছর ২৮ হাজার ৩শ ৮১ জন প্রাথমিক শিক্ষার্থীর হাতে নতুন বই তুলে দেয়া হয়েছে।

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0037798881530762