লালপুরে সমাপনী পরীক্ষায় শতভাগ পাস - দৈনিকশিক্ষা

লালপুরে সমাপনী পরীক্ষায় শতভাগ পাস

লালপুর (নাটোর) প্রতিনিধি |

নাটোরের লালপুর উপজেলায় প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় শতভাগ শিক্ষার্থী পাস করেছে। এদের মধ্যে এ প্লাস পেয়েছে ১ হাজার ৪’শ ৪১ জন। এছাড়া আরো ৪টি প্রতিষ্ঠানে শতভাগ এ প্লাস পেয়েছে।

উপজেলা শিক্ষা অফিসের মাধ্যমে জানা যায়, এ বছরের পরীক্ষায় ১৭৫টি শিক্ষা প্রতিষ্ঠানে মোট পরীক্ষার্থী ছিল ৫ হাজার ৮শ ৩৬ জন। এদের মধ্যে অনুপস্থিত ছিল ৪০ জন। এ প্লাস পেয়েছে ১ হাজার ৪’শ ৪১ জন। পরীক্ষার্থীদের মধ্যে বালক ৬’শ ৭৯ জন ও বালিকা সাত’শ ৬৭ জন।

শতভাগ এ প্লাস পাওয়া চারটি প্রতিষ্ঠান হলো পদ্মা কিন্ডার গার্ডেন (২৬ জন), ইকরা কম্পিউটার একাডেমী (১৯ জন), কলকাকলী কেজি স্কুল (১৪ জন) ও আনোয়ারা ফাউন্ডেশন কেজি স্কুল (৮ জন)।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0034120082855225