শিক্ষক নিবন্ধন: সেই শিক্ষককেই হাইকোর্টে হাজিরের নির্দেশ - দৈনিকশিক্ষা

শিক্ষক নিবন্ধন: সেই শিক্ষককেই হাইকোর্টে হাজিরের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |

এনটিআরসিএতে নিবন্ধন সনদের ত্রুটি সংশোধনের আবেদন করেছেন বলে দাবিকারী এক শিক্ষককের স্মারক নম্বর ভুয়া বলে প্রমাণিত হয়েছে।

এ ঘটনায় রিটকারী ওই শিক্ষককে বৃহস্পতিবার (২০শে জুলাই) আদালতে হাজিরের নির্দেশ দিয়েছে বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুর এবং বিচারপতি এ কে এম শহীদুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ।

সহকারি অ্যাটর্নি জেনারেল জাকির হোসেন মাসুদ জানান, শেরপুরের তেগড়িয়া মাদ্রাসার শিক্ষক রুস্তম আলীর নিবন্ধন সনদ ভুয়া বলে প্রমাণিত হলে তিনি দাবি করেন তার সনদে পিতার নাম ভুল হয়েছে। এ কারণে জেলা শিক্ষা কর্মকর্তার মাধ্যমে তিনি তা সংশোধনের জন্য এনটিআরসির কাছে আবেদন করেছেন।

এরপর বিষয়টি হাইকোর্টে আসলে আদালত ওই শিক্ষকের আইনজীবী মো. আবদুল্লাহর কাছে এনটিআরসির কাছে আবেদনের বিষয়ে জানতে চায়।

শুনানিতে দেখা গেছে এনটিআরসির কাছে ওই শিক্ষক যে আবেদন করেছেন বলে দাবি করছেন, তার স্মারক নম্বর সঠিক নয়। অর্থাৎ তিনি আদৌ আবেদনই করেননি। এ অবস্থায় হাইকোর্টে তলব করা এনটিআরসিএ চেয়ারম্যান এ এম এম আজহারকে ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একইসাথে আজ বৃহস্পতিবার আইনজীবীর মাধ্যমে ওই শিক্ষককে আদালতে হাজিরের নির্দেশ দেয়া হয়েছে।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0062758922576904