শিক্ষার্থীকে পিটিয়ে আহত করলেন শিক্ষিকা - Dainikshiksha

শিক্ষার্থীকে পিটিয়ে আহত করলেন শিক্ষিকা

বরগুনা প্রতিনিধি |

বরগুনা সদর উপজেলার বাওয়ালকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর শিক্ষার্থী তারেক (১১) কে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফজিলাতুন নেছা চায়না। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আজ বুধবার (১৮ জানুয়ারি) দুপুর ১টার দিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফজিলাতুন নেছা চায়না শিক্ষার্থী তারেককে ক্লাস রুমে আটকে রেখে শারিরিকভাবে নির্যাতন চালায়। এতে শিশুটির বাম হাতের একটি আঙ্গুল ও বাম পায়ের উপর প্রচন্ড জখম হয়। আহত শিশুকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বাওয়ালকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্রী মিম দড়ির লাফ দিতে দিতে অসুস্থ হয়ে পরে। এসময় ৫ম শ্রেণীর ছাত্র তারেক সেই সংবাদ প্রধান শিক্ষককে না জানিয়ে মিমের বাবাকে দেওয়ার কারনে প্রধান শিক্ষিকা ক্ষিপ্ত হয়ে তাকে ধরে এনে ক্লাস রুমে আটকিয়ে রেখে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন।


শিশুটির পিতা বাওয়ালকর গ্রামের চুন্নু দফাদার বলেন, শিশুদের ক্লাশে বেত ব্যবহার করা নিষেধ থাকলেও প্রধান শিক্ষিকা আমার ছেলেকে বাশের লাঠি দিয়ে রুম আটকিয়ে নির্যাতন করেন। আমি খবর পেয়ে তার কাছে জানতে চাইলে সে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে। আমার ছেলেকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছি তার হাতে এবং পায়ে আঘাতের চিহ্ন রয়েছে।
বাওয়ালকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফজিলাতুন নেছা চায়নার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি সামান্য আঘাত করেছি। তবে বাঁশের লাঠি দিয়ে পিটাইনি। আমার প্রতিপক্ষরা ষড়যন্ত্র করে ছেলেটিকে হাসপাতালে ভর্তি করেছিলো আমি এসে খোঁজ নিয়েছি এবং তারেকর চিকিৎসার সকল খরচ আমি বহন করবো। এখন তারেক সুস্থ আছে আমি তাকে নিয়ে বাড়ি যাচ্ছি।
এ বিষয়ে বরগুনা জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবদুল মজিদ বলেন, বিষয়টি আমি মৌখিকভাবে শুনেছি। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0039210319519043