শ্রীমঙ্গলে দুই কলেজছাত্রকে ছুরিকাঘাত - Dainikshiksha

শ্রীমঙ্গলে দুই কলেজছাত্রকে ছুরিকাঘাত

মৌলভীবাজার প্রতিনিধি |

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে দুই কলেজ ছাত্র গুরুতর আহত হয়েছে। এরা হলেন-উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ফাহিম আহমেদ শাহরিয়ার ও মৌলভীবাজার সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র মো. মাসুম আহমেদ। এ ঘটনাটি ঘটেছে গতকাল শহরের কলেজ সড়কের গুহরোড এলাকার পয়েন্টের মোড়ে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেলা পৌনে ২টার দিকে ফাহিম  তার দুই সহপাঠীকে নিয়ে কলেজ থেকে বের হয়ে আসছিলেন। ওসময় গুহরোডে ফ্রিজ মেরামত করতে আসা ফাহিমের আরেক সহপাঠী মাসুম তাদের সঙ্গে যোগ দেয়।  এসময় পাঁচজন দুর্বৃত্ত ছুরি দিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে ফাহিমের পিঠে, পায়ে, কোমরে ও উরুতে গুরুতর জখম হন। পরে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

শ্রীমঙ্গল থানার ওসি কেএম নজরুল জানান, এঘটনায় থানায় এখনো কোনও অভিযোগ পাইনি। অভিযোগ পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় please click here to view dainikshiksha website Execution time: 0.0078260898590088