সরিষাবাড়ীতে বই বিতরণ - Dainikshiksha

সরিষাবাড়ীতে বই বিতরণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি |

Sজামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বছরের প্রথম দিনেই বই উৎসবে মেতে উঠেছে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা।
এ উপলক্ষে শুক্রবার (০১ জানুয়ারী) সকালে আরডিএম মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফ্লোরা বিলকিস জাহান।

এ সময় সাবেক এমপি আব্দুল মালেকের সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার ফ্লোরা বিলকিস জাহান ছাত্র-ছাত্রীদের মাঝে বই বিতরণ অনুষ্ঠান উদ্বোধনের ঘোষনা করেন। পরে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে ‘বাল্য বিবাহকে না বলি’ শ্লোগানকে সামনে রেখে শপথ বাক্য পাঠ করেন। তারপর আমন্ত্রিত অতিথিরা শিক্ষার্থীদের মাঝে নতুন বছরের বই তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম এলাহী আকন্দ, আরডিএম মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম, ব্যবসায়ী সমিতির সভাপতি গোলাম মোস্তফা জিন্নাহ্, অধ্যাপক এসএইচএম এহসান, অধ্যাপক মোরশেদ উল আলম, সাংবাদিক সোলাইমান হোসেন হরেক, সাংবাদিক জাকারিয়া জাহাঙ্গীর, সাংবাদিক ফারুক হোসেন, সাংবাদিক মোস্তাক আহমেদ মনির ও অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।


ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0061430931091309