সিলেট অঞ্চলের এমপিওর তালিকাভুক্ত ৪০ শিক্ষক - দৈনিকশিক্ষা

সিলেট অঞ্চলের এমপিওর তালিকাভুক্ত ৪০ শিক্ষক

বদরুল আলম শাওন/তানজিলা খানম |

চলতি সেপ্টেম্বর মাসে এমপিওভুক্তির জন্য সিলেট অঞ্চলের মোট ৪০ জন নতুন শিক্ষক-কর্মচারিকে তালিকাভুক্ত করা হয়েছে। শিক্ষা অধিদপ্তরের ইএমআইএস সেল থেকে আজকের এমপিও সভায় সরবরাহ করা এই তালিকা নিয়ে আলোচনা হয়েছে। সিলেট অঞ্চলের উপ-পরিচালক উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন মহাপরিচালকের রুটিন দায়িত্বে থাকা অধ্যাপক মো: শামছুল হুদা। 

দৈনিকশিক্ষার হাতে থাকা তালিকায় দেখা যা, কলেজের প্রভাষক চার জন; তৃতীয় শ্রেণির কর্মচারি তিন জন, চতুর্থ শ্রেণির কর্মচারি দুই জন ও শারিরীক শিক্ষার শিক্ষক এক জন। মাদ্রাসার চতুর্থ শ্রেণির কর্মচারি চারজন ও একজন করে তৃতীয় শ্রেণির কর্মচারি, কৃষি, শারিরীক ও কম্পিউটার শিক্ষক।

স্কুলের বিজ্ঞান শিক্ষক সাত জন, হিন্দু ধর্ম শিক্ষক পাঁচজন; চতুর্থ শ্রেণির কর্মচারি পাঁচজন, তৃতীয় শ্রেণির কর্মচারি একজন এবং একজন করে ইংরেজি ও কম্পিউটার শিক্ষক।

এমপিও কোড পেলো আরো ১৪ স্কুল-কলেজ - dainik shiksha এমপিও কোড পেলো আরো ১৪ স্কুল-কলেজ নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী হিটস্ট্রোকে বিশ্ববিদ্যালয় ছাত্র তূর্যের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে বিশ্ববিদ্যালয় ছাত্র তূর্যের মৃত্যু পরীক্ষার নাম এসএসসিই থাকবে, ওয়েটেজ ৫০ শতাংশ - dainik shiksha পরীক্ষার নাম এসএসসিই থাকবে, ওয়েটেজ ৫০ শতাংশ ফরেনসিক অডিটে ফাঁসছেন দশ হাজার জাল সনদধারী - dainik shiksha ফরেনসিক অডিটে ফাঁসছেন দশ হাজার জাল সনদধারী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের পিএইচডি ফেলোশিপ - dainik shiksha প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের পিএইচডি ফেলোশিপ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন - dainik shiksha জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা please click here to view dainikshiksha website Execution time: 0.0035979747772217