স্কুল ও মাদ্রাসায় রমজানের ছুটি শুরু - দৈনিকশিক্ষা

স্কুল ও মাদ্রাসায় রমজানের ছুটি শুরু

দৈনিকশিক্ষা ডেস্ক |

সরকারি-বেসরকারি স্কুল ও মাদ্রাসা সমূহে রমজান, শবে-ই-কদর, ঈদুল ফিতর উপলক্ষে ৩৩ দিনের ছুটি শুরু হয়েছে। মাদ্রাসা  গতকাল ২৭শে মে এবং মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক স্কুলে আজ ২৮শে মে থেকে ছুটি শুরু।

গত ২রা মে থেকে ১৩ মে পযন্ত ১২ দিন গ্রীষ্মকালীন অবকাশ, বুদ্ধ পূর্ণিমা,ও শব-ই বরাত উপলক্ষে এসব প্রতিষ্ঠান বন্ধ ছিল। মাঝখানে ১২ দিন মাত্র ক্লাস শুরু হবার পর আবার শুরু হল ৩৩ দিনের ছুটি।

১লা জুলাই স্কুল গুলো খোলার মাত্র ৫ দিন পরই শুরু হবে অর্ধবার্ষিক ও প্রাক নির্বাচনী পরীক্ষা।

এদিকে প্রাথমিক বিদ্যালয়ে টানা ৩৫ দিনের ছটি শুরু হয়েছে গতকাল (২৬ মে) থেকে।

শিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ২০১৭ শিক্ষাবর্ষের একাডেমিক ক্যালেন্ডার অনুযায়ী এসব ছুটি ভোগ করছে প্রতিষ্ঠানগুলো।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0031960010528564