স্বাশিপের জাতীয় শিক্ষক সমাবেশ কাল: ব্যাপক প্রস্তুতি - দৈনিকশিক্ষা

স্বাশিপের জাতীয় শিক্ষক সমাবেশ কাল: ব্যাপক প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক |

স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বুধবার ২৯ মার্চ রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইন্সিটিটিউট মিলনায়তনে ‘জাতীয় শিক্ষক সমাবেশ’ অনুষ্ঠিত হবে। প্রায় ১২ হাজার শিক্ষক অংশ নেবেন বলে জানা গেছে।

স্বাশিপ এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো: শাহজাহান আলম সাজু দৈনিকশিক্ষাডটকমকে বলেন, সংগঠনের সভাপতি প্রফেসর ড. আব্দুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি।

গেস্ট অব অনার হিসেবে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান এমপি এবং বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মোঃ সোহরাব হোসাইন, ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ উপস্থিত থাকবেন।

সম্মানিত আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক শামসুন্নাহার চাঁপা, প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব সাইফুজ্জামান শিখর।

স্বাশিপের সমাবেশে বিভিন্ন শিক্ষক সংগঠন একাত্মতা প্রকাশ করে সমাবেশে অংশগ্রহণের কথা জানিয়েছেন এবং সমাবেশের সফলতা কামনা করেছেন। দৈনিক শিক্ষাডটকম পরিবারের পক্ষ থেকেও স্বাধীনতা শিক্ষক পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় শিক্ষক সমাবেশের সাফল্য কামনা করা হয়েছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0038328170776367