সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর রমনা এলাকায় সড়ক দুর্ঘটনায় সাজেদিস সালেহীন শুভ (১৯) নামে এক শিক্ষার্থী মারা গেছেন।

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) দেবরাজ চক্রবর্তী জানান, দুপুরে রমনা এলাকায় মৎস্য ভবন সামনের একটি চলন্ত বাসে উঠতে গেলে পা ফসকে পড়ে যান শুভ। এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগ নিলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৩টায় তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, দুর্ঘটনার পরে বাসসহ চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

মৃত্যু সংবাদ পেয়ে ঢামেক হাসপাতালে ছুটে আসেন নিহতের বাবা মো. শাহা আলম। তিনি জানান, শুভ ধানমন্ডির ব্রিটিশ কাউন্সিলের এ-লেভেলের ছাত্র। সকালে শুভ বাসা থেকে কোচিংয়ের উদ্দেশ্য বেরিয়ে যায়। তারা খিলগাঁও দক্ষিণ গোড়ান এলাকায় থাকেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0037541389465332