হামিদা আফাজ বালিকা উচ্চ বিদ্যালয়সহ ৫ শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি - Dainikshiksha

হামিদা আফাজ বালিকা উচ্চ বিদ্যালয়সহ ৫ শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা ধামরাই হামিদা আফাজ বালিকা উচ্চ বিদ্যালয়ে সরকারি বিধি মোতাবেক শূন্য পদে একজন প্রধান শিক্ষক ও একজন সহকারি কাম-কম্পিউটার আবশ্যক। আগ্রহী প্রার্থীগণ বিজ্ঞপ্তি প্রকাশের ২০ দিনের মধ্যে প্রয়োজনীয় কাগজপত্রসহ সভাপতি বরাবর আবেদন করুন।

যোগাযোগ: সভাপতি, হামিদা আফাজ বালিকা উচ্চ বিদ্যালয়, ধামরাই, ঢাকা।

অন্য দিকে রয়েছে নোয়াখালী সোনাইমুড়ী নান্দিয়াপাড়া বীরশ্রেষ্ঠ শহীদ মো: রুহুল আমিন ডিগ্রি কলেজে সরকারি বিধি মোতাবেক শূন্য পদে উপাধ্যক্ষ, সহকারি কাম-কম্পিউটার ও এমএলএসএসএ একজন করে নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীগণ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে  উপাধ্যক্ষ পদে ১ হাজার টাকা সহকারি কাম-কম্পিউটার পদে ৫শ’ টাকা এবং  এমএলএসএসএ পদে ৩শ’ টাকার ব্যাংক ড্রাফট ও প্রয়োজনীয় কাগজপত্রসহ অধ্যক্ষ বরাবর আবেদন করুন।

যোগাযোগ: অধ্যক্ষ, নান্দিয়াপাড়া বীরশ্রেষ্ঠ শহীদ মো: রুহুল আমিন ডিগ্রি কলেজ, নোয়াখালী।

এছাড়া মুন্সীগঞ্জ শেখরনগর বালিকা উচ্চ বিদ্যালয়ে সরকারি বিধি মোতাবেক শূন্য পদে দক্ষ কম্পিউটার আফিস সহকারি নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীগণ আগামি ২৪ মে সকাল ১০ টায় প্রয়োজনীয় কাগজপত্রসহ প্রধান শিক্ষক বরাবর  যোগাযোগ করুন।

যোগাযোগ: প্রধান শিক্ষক,  শেখরনগর বালিকা উচ্চ বিদ্যালয়,  মুন্সীগঞ্জ।

এদিকে আছে  বরগুনা পাথরঘাটা হোগলাপাশা সুরেন্দ্র নাথ মাধ্যমিক বিদ্যালয়ে সরকারি বিধি মোতাবেক ইংরেজিতে একজন সহকারি প্রধান শিক্ষক ও একজন সহকারি গ্রন্থাগারিক আবশ্যক। আগ্রহী প্রার্থীগণ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে উভয় পদের জন্য ৫শ’ টাকার ব্যাংক ড্রাফট প্রয়োজনীয় কাগজপত্র ও ২ কপি ছবিসহ প্রধান শিক্ষক বরাবর আবেদন করুন।

যোগাযোগ: প্রধান শিক্ষক, হোগলাপাশা সুরেন্দ্র নাথ মাধ্যমিক বিদ্যালয়, পাথরঘাটা, বরগুনা।

এছাড়া ভেদরগঞ্জ শরীয়তপুর জয়নব হাই স্কুল এন্ড কলেজে সরকারি বিধি মোতাবেক ৫টি বিষয়ে (ইসলাম শিক্ষা,জীব বিজ্ঞান, রসায়ন, পদার্থ, গণিত) প্রভাষক নিয়োগ করা হবে । আগ্রহী প্রার্থীগণ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্য প্রয়োজনীয় কাগজপত্র ও ছবিসহ সভাপতি বরাবর আবেদন করুন।

যোগাযোগ: সভাপতি, জয়নব হাই স্কুল এন্ড কলেজ, শরীয়তপুর, ভেদরগঞ্জ।

এছাড়াও মতলব দক্ষিণ চাঁদপুর  কাচিয়ারা স্কুল এন্ড কলেজে  ৪টি বিষয়ে (জীববিজ্ঞান, ইসলাম শিক্ষা, অর্থায়নে পদার্থ, রসায়ন) কলেজ শাখার জন্য একজন করে শিক্ষক আবশ্যক। আগ্রহী প্রার্থীগণ আগামি ২১ মে ছবি ও মূল সনদসহ সকাল ১০টায় কলেজের আফিস কক্ষে সাক্ষাৎকার বোর্ডে উপস্থিত হওয়ার জন্য আহ্বান করা গেলো।

যোগাযোগ: ভারপ্রাপ্ত অধ্যক্ষ, কাচিয়ারা স্কুল এন্ড কলেজ চাঁদপুর, মতলব দক্ষিণ।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0035128593444824