হোস্টেলে ছায়ামূর্তি! ছাত্রীর চিৎকার, বেরিয়ে আসলো সত্য - দৈনিকশিক্ষা

হোস্টেলে ছায়ামূর্তি! ছাত্রীর চিৎকার, বেরিয়ে আসলো সত্য

দৈনিকশিক্ষা ডেস্ক |

ভরদুপুরে ছাত্রী হোস্টেলে আতঙ্ক! ঘুমন্ত ছাত্রীর ঘরে ঢুকে পড়ল পুরুষ আগন্তুক। সোমবার এই ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের সরকারি সুপার স্পেশালিটি হাসপাতাল এস এস কে এমের ছাত্রী হোস্টেলে। অভিযোগ, ঘটনার দিনই কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হলেও সেদিন তাঁরা ব্যবস্থা নেননি। তাঁরা মঙ্গলবার ঘটনার কথা পুলিশকে জানান। এমবিবিএসের পার্ট-ওয়ানের সেমেস্টার চলছে।

এক ছাত্রী সোমবার পরীক্ষা দিয়ে হোস্টেলে ফিরে ক্লান্ত অবস্থায় ঘুমিয়ে পড়েছিলেন। শব্দ পেয়ে চোখ খুলেই তিনি দেখেন, তার উপর কোনও ছায়ামূর্তি ঝুঁকে রয়েছে। প্রথমে বুঝতে পারেননি। তারপরই তিনি আতঙ্কিত হয়ে পড়েন। দেখেন, ঘরে এক পুরুষ আগন্তুক দাঁড়িয়ে। ভয়ে চিৎকার শুরু করতেই ওই ব্যক্তি বাইরে থেকে দরজা বন্ধ করে পালায়। চেঁচামেচি শুনে হোস্টেলের অনেকে ছুটে এসেছিলেন।

অভিযোগ, বিষয়টি সোমবারই কর্তৃপক্ষকে জানানো হলেও প্রথমে তাঁরা কোনও গুরুত্ব দেননি। মঙ্গলবার ছাত্র সংগঠন ডিএসও’র তরফে স্মারকলিপি দেওয়া হয় অধিকর্তা অজয় রায়কে। হাসপাতাল সূত্রের খবর, এদিন ভবানীপুর থানার পুলিশ এসে তদন্ত শুরু করেছে। সিসিটিভির ফুটেজ দেখে ওই ছাত্রী বহিরাগতকে শনাক্ত করেছেন বলে জানা গিয়েছে।

ডিএসওর এস এস কে এম ইউনিটের সম্পাদক অনিকেত মাহাত বলেন, মেয়েদের হোস্টেলগুলির নিরাপত্তার বিষয় বেশিরভাগ ক্ষেত্রেই ধামাচাপা দেওয়ার চেষ্টা হয়। তদন্ত করে দোষীকে চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হোক। কীভাবে মেয়েদের হোস্টেলে বাইরের লোক ঢুকল? অধিকর্তার উত্তর, সব হোস্টেলেই চুরি হয়। কী করব? তাহলে তো মেয়েদের নিরাপত্তা নেই? অধিকর্তা বলেন, সেদিন নিরাপত্তাকর্মী ছিলেন কি না, থাকলে কে ছিলেন তা খোঁজ নেব। দোষ প্রমাণ হলে শাস্তি হবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0034389495849609