১১১ শিক্ষা ক্যাডার কর্মকর্তার পিডিএস ফরম পূরণের নির্দেশ - দৈনিকশিক্ষা

১১১ শিক্ষা ক্যাডার কর্মকর্তার পিডিএস ফরম পূরণের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |

৩৫তম বিসিএসের সাধারণ শিক্ষা ক্যাডারের ১১১ কর্মকর্তাকে আগামী ৬ই নভেম্বরের মধ্যে ব্যক্তিগত পিডিএস ফরম পূরণের নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। বেধে দেয়া সময়ের মধ্যে পিডিএস ফরম পূরণে ব্যর্থ হলে তারা যোগদান করেননি হিসেবে গণ্য হবেন।

বুধবার (১লা নভেম্বর) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা (মাউশি) অধিদপ্তরের একটি আদেশ থেকে এ তথ্য জানা গেছে।

আদেশে বলা হয়, ৩৫তম বি সি এস সাধারণ শিক্ষা ক্যাডারের সদ্য যোগদানকৃত কর্মকর্তাদের বিষয়ভিত্তিক মেধাক্রম অনুযায়ী আইডি নম্বর প্রদান করা হয়। এসব ক্যাডার কর্মকর্তাদের College Management System (CMIS)  সফটওয়্যারের আওতায় ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে অনলাইনের মাধ্যমে ব্যক্তিগত পিডিএস ফরম পূরণ করে গত ২০শে জুলাইয়ের মধ্যে প্রেরণের নির্দেশনা দিয়ে পত্র জারি করা হয়েছিল। কিন্তু এখন পর্যন্ত ১১১ কর্মকর্তা অধিদপ্তরের চাহিদা মোতাবেক পিডিএস ফরম পূরণ করেননি।

এসব কর্মকর্তাদের উল্লেখিত সফটওয়্যারের আওতায় আগামী ৬ই নভেম্বরের মধ্যে ব্যক্তিত পিডিএস ফরম পূরণের নির্দেশ দেয়া হয়েছে। এসময়ের মধ্যে যদি কোন কর্মকর্তা ব্যক্তিগত পিডিএস ফরম পূরণে ব্যর্থ হন তাহলে তিনি যোগদান করেননি মর্মে গণ্য হবেন এবং প্রদত্ত আইডি নম্বরটি বাতিল করা হবে।

কর্মকর্তাদের তালিকা দেখতে এখানে ক্লিক করুন

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0035550594329834