৬ শতাধিক কর্মী নেবে সাজেদা ফাউন্ডেশন - দৈনিকশিক্ষা

৬ শতাধিক কর্মী নেবে সাজেদা ফাউন্ডেশন

দৈনিক শিক্ষা ডেস্ক |

সাজেদা ফাউন্ডেশন একটি বেসরকারি উন্নয়ন সংস্থা। প্রতিষ্ঠানটি নয়টি পদে ছয় শতাধিক কর্মী নেবে। এই নিয়োগের বিষয়টি পত্রিকায় প্রকাশিত এক বিজ্ঞপ্তি থেকে জানা গেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি ২০ মে প্রথম আলোর ১৭ নম্বর পৃষ্ঠায় পাওয়া যাবে।

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রতিষ্ঠানটিতে হেড অব মনিটরিং ডিপার্টমেন্ট পদে ১ জন, মনিটরিং কর্মকর্তা পদে ৪ থেকে ৫ জন, রিজিওনাল ম্যানেজার বা ক্লাস্টার লিডার পদে ৪ থেকে ৬ জন, এলাকা সমন্বয়কারী পদে ৬ থেকে ৭ জন, শাখা ব্যবস্থাপক পদে ২০ থেকে ৩০ জন, ক্ষুদ্র উদ্যোগ ঋণ কর্মকর্তা পদে ৫০ জন, মাঠ কর্মকর্তা পদে ৫০০ জন, ফাইন্যান্স সুপারভাইজার পদে ১০ জন ও অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস অফিসার পদে ৩০ জন নিয়োগ হবে। পদগুলোতে আবেদন করা যাবে ৩১ মে পর্যন্ত।

পদগুলোতে আবেদন করতে হলে প্রার্থীদের স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর অথবা সমমানের পরীক্ষায় পাস হতে। শুধু মাঠ কর্মকর্তা ও অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস অফিসার পদের প্রার্থীরা স্নাতক বা সমমান উত্তীর্ণ হলেই আবেদন করতে পারবেন। পদভেদে প্রার্থীদের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স পদ অনুযায়ী ৩০ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে। পদভেদে প্রার্থীদের মোটরসাইকেল, বাইসাইকেল ও কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। প্রার্থীদের বৈধ লাইসেন্সধারী হতে হবে।

আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সদ্য তোলা এক কপি রঙিন ছবি এবং রেফারেন্স হিসেবে আত্মীয় নন এমন দুজন ব্যক্তির নাম, পেশা, ঠিকানা, মোবাইল নম্বরসহ মানবসম্পদ বিভাগ, সাজেদা ফাউন্ডেশন, বাড়ি-২৮, রোড-৭, ব্লক-সি, নিকেতন হাউজিং সোসাইটি, গুলশান-১, ঢাকা এই ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রে বর্তমানে কর্মরত প্রতিষ্ঠানের নাম ও ঠিকানা এবং বর্তমানে সচল মোবাইল ফোন নম্বর ও খামের ওপর পদের নাম লিখতে হবে। পদভেদে প্রার্থীদের চূড়ান্ত নিয়োগের সময় ৫ হাজার টাকা (ছয় মাস পর ফেরতযোগ্য) জামানত দিতে হবে। সব পদে নির্বাচিত প্রার্থীদের চূড়ান্ত নিয়োগের সময় প্রার্থীর পক্ষে একজন জামিনদারকে (চাকরিজীবী) প্রধান কার্যালয়ে উপস্থিত হয়ে ৩০০ টাকার স্ট্যাম্পে স্বাক্ষর করতে হবে বলে বিজ্ঞপ্তিতে বলা আছে।

চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্তদের অভিজ্ঞতা ও যোগ্যতা অনুযায়ী এবং আলোচনা সাপেক্ষে বেতন দেওয়া হবে। এ ছাড়া বছরে দুটি উৎসব ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, মোবাইল ফোন ভাতা, ছুটি নগদায়ন, মোটরসাইকেল জ্বালানি খরচ ও অন্যান্য আনুষঙ্গিক সুবিধা দেওয়া হবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0032169818878174