৭ শিক্ষাপ্রতিষ্ঠানে চাকরির সুযোগ - দৈনিকশিক্ষা

৭ শিক্ষাপ্রতিষ্ঠানে চাকরির সুযোগ

চাকরির খবর ডেস্ক |

Job logoসরকারি-বেসরকারি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকসহ নানা পদে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। নিচে বিস্তারিত তুলে ধরা হলো।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় : ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি, ফার্মেসি, নৃবিজ্ঞান, প্রত্নতত্ত্ব, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং, ব্যবস্থাপনা শিক্ষা, মার্কেটিং বিভাগে প্রভাষক হিসেবে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা বিস্তারিত জানতে পারবেন www.cou.ac.bd ওয়েবসাইটে। আবেদনের শেষ তারিখ ২১ জানুয়ারি, ২০১৬।

রাজশাহী বিশ্ববিদ্যালয় : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগে সহকারী অধ্যাপক ও প্রভাষক পদে দুজনকে নিয়োগ দেওয়া হবে। বিস্তারিত জানতে যোগাযোগ করুন: www.ru.ac.bd ঠিকানায়। আগ্রহীরা আগামী ১৯ জানুয়ারি, ২০১৬ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

চট্টগ্রাম প্রকৌশলী ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় : রসায়ন বিভাগে অধ্যাপক পদে ১ জন, গণিত ও ইংরেজি বিভাগে প্রভাষক পদে ১ জন এবং পদার্থবিজ্ঞান বিভাগে ২ জনকে নিয়োগ দেওয়া হবে। এ ছাড়া অতিরিক্ত রেজিস্ট্রার, ডেপুটি রেজিস্ট্রার, ডেপুটি ডাইরেক্টর (গবেষণা ও সম্প্রসারণ), ইমাম, টেকনিশিয়ান, অফিস সহকারী, বাবুর্চি ও হেলপার পদে ১ জন করে নিয়োগ দেওয়া হবে। আবেদনপত্র সংগ্রহ ও বিস্তারিত তথ্যের জন্য www.cuet.ac.bd ঠিকানায় যোগাযোগ করা যাবে। আবেদন করতে হবে ২১ জানুয়ারির মধ্যে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ও তথ্য কেন্দ্রে আইটি ম্যানেজার পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিস্তারিত তথ্য জানতে ও আবেদনপত্র পেতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.sust.edu তে যোগাযোগ করা যাবে। আবেদনের শেষ তারিখ ২৫ জানুয়ারি।

লিডিং ইউনিভার্সিটি, সিলেট : বিজনেস অ্যাডমিন সেকশনে ফিন্যান্স, মার্কেটিং ও এমআইএস বিভাগের লেকচারার ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে ৩ জন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের লেকচারার ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে ২ জন, সিএসই বিভাগে লেকচারার ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে ২ জন, গণিত বিভাগের লেকচারার পদে ১ জন, ট্রিপল ই বিভাগের লেকচারার পদে ১ জন এবং পাবলিক হেলথ বিভাগে লেকচারার পদে ১ জনকে নিয়োগ দেওয়া হবে। বিস্তারিত জানা যাবে www.lus.ac.bd ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ৯ জানুয়ারি, ২০১৬।

সাহাবুদ্দিন মেডিকেল কলেজ ও হাসপাতাল : সাহাবুদ্দিন মেডিকেল কলেজ ও হাসপাতালে মেডিসিন, নিউরো মেডিসিন, সার্জারি, নিউরো সার্জারি, গাইনি অ্যান্ড অবস, ইউরোলজি, ইএনটি, অবথালমোলজি, প্যাথলজি,আলট্রাসনোগ্রাফি ও ইমেজিং বিভাগের অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এ ছাড়া মেডিসিন, সার্জারি রেজিস্ট্রার, মেডিকেল কলেজ হাসপাতালের সনোলজিস্ট, মেডিসিন, সার্জারি, গাইনি অ্যান্ড অবস, এনসিআইইউর মেডিকেল অফিসার, হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স, নোয়াখালী সাইটের জন্য সিভিল ইঞ্জিনিয়ার ও মেডিকেল কলেজের হিসাবরক্ষক কর্মকর্তা, কলেজ সচিব, পিএস টু প্রিন্সিপাল, অফিস পিয়ন, ওয়ার্ড বয় বা আয়া পদে লোক নিয়োগ হবে। আবেদনের শেষ তারিখ ২০ জানুয়ারি। বিস্তারিত shahabuddinmedical.org ওয়েবসাইটে।

প্রাইম এশিয়া ইউনিভার্সিটি : ট্রিপল ই, সিএসই, ফার্মেসি, বায়োকেমিস্ট্রি, বিবিএ ও এমবি বিভাগের জন্য প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, সিনিয়র লেকচারার ও লেকচারার পদে নিয়োগ দিচ্ছে প্রাইম এশিয়া ইউনিভার্সিটি। বিস্তারিত জানা যাবে www.primeasia.edu.bd ওয়েবসাইটে। আবেদনের শেষ তারিখ ২০ জানুয়ারি, ২০১৬।


প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0035121440887451