৮৪৭ শিক্ষা ক্যাডার কর্মকর্তার বেতন স্কেল উন্নীত - Dainikshiksha

৮৪৭ শিক্ষা ক্যাডার কর্মকর্তার বেতন স্কেল উন্নীত

নিজস্ব প্রতিবেদক |

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের বিভিন্ন গ্রেডভুক্ত ৮৪৭ জন কর্মকর্তার বেতন স্কেল উন্নীত করা হয়েছে। ৩০ মার্চ এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারী করেছে শিক্ষা মন্ত্রণালয়। জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী তাদের এ নতুন এ স্কেলে উন্নীত করা হয়।

বৃহস্পতিবার (৩০শে মার্চ) শিক্ষা মন্ত্রণালয় এ বিষয়ে চারটি আলাদা প্রজ্ঞাপন জারী করে।

প্রজ্ঞাপনগুলোতে ৫ম গ্রেডভুক্ত ৬৪৫ জন শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে ৪র্থ গ্রেড এবং ৭ম গ্রেডভুক্ত ১৯৬ জনকে ৬ষ্ঠ গ্রেড প্রদান করা হয়। একই পদে ৬ বছর চাকরির পূর্তিতে পেশায় সন্তোষজনক ফলাফলের জন্য তাদের এই বেতন স্কেল  দেওয়া হয়।

অন্যদিকে ৬ষ্ঠ গ্রেডভুক্ত ৪ জনকে ৫ম গ্রেড এবং ৫ম গ্রেডভুক্ত ২ জনকে ৪র্থ গ্রেড প্রদান করা হয়। ওই ৬ জনের একই পদে চাকরির বয়স ১০ বছর পূর্ণ হয়েছে।

প্রজ্ঞাপনে উল্লেখিত প্রত্যেক কর্মকর্তা তাদের বর্তমান কর্মস্থল থেকে এ সুবিধাদি ভোগ করতে পারবেন।

শিক্ষা অধিদপ্তর  সূত্রে জানা যায়, যদি কোন কর্মকর্তার নামের পাশে বর্তমানে যে প্রতিষ্ঠানের নাম দেওয়া আছে তিনি সেই প্রতিষ্ঠানে না থাকলে তার বর্তমান কর্মস্থল থেকে এ সুবিধা ভোগ করতে পারবে।

কর্মকর্তাদের নামের তালিকা দেখতে এখানে ক্লিক করুন

স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.024955034255981