সরকারি মোহাম্মদপুর মডেল কলেজে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালিত - কলেজ - Dainikshiksha

সরকারি মোহাম্মদপুর মডেল কলেজে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক |

যথাযোগ্য মর্যাদায় সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে আজ বৃহস্পতিবার কলেজ অডিটোরিয়ামে দোয়া মাহফিল,আলোচনা সভা, রচনা-চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও ভিডিও ডকুমেন্টরি প্রদর্শনীর আয়োজন করা হয়।

জাতীয় সংগীত ও এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ লে. কর্নেল কাজী শরীফ উদ্দিন পদাতিক। অনুষ্ঠানে কলেজের উপাধ্যক্ষ মো. জহিরুল ইসলাম, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় জীবনের ওপর আলোকপাত করেন।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ লে. কর্নেল কাজী শরীফ উদ্দিন পদাতিক বলেন,  যারা বঙ্গবন্ধুকে অবিশ্বাস করে তারা বাংলাদেশের স্বাধীনতায়ও বিশ্বাস করে না। এ সময় বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ গড়ায় অংশগ্রহণ করতে  শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন, ১৫ আগস্টের শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ায় সবাইকে অংশগ্রহণ করতে হবে।

পরে, ১৫ই আগস্টে শহিদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের স্মরণে দোয়া করা হয়।

Coaching centres to remain shut during SSC exams - dainik shiksha Coaching centres to remain shut during SSC exams Jagannath University’s first convocation in October - dainik shiksha Jagannath University’s first convocation in October CU BCL demands CUCSU election as soon as possible - dainik shiksha CU BCL demands CUCSU election as soon as possible please click here to view dainikshiksha website